বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝড় তুলেছে সোনমের সেলফি , আলিয়ার বিকিনি শরীরের রহস্য

news-image

 সোনম এখন দিন-রাত কেবল পৃথিবীর এ প্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন। লস অ্যাঞ্জেলসে ফটোশুট, মুম্বাইতে ‘প্রেম রতন ধন পায়ো’র প্রচার, লন্ডনে এক সমাজসেবী সংস্থার হয়ে টাকা তুলতে যাওয়া এত কিছুর পরে একটু নিজের জন্য সময় বের করে নিয়েছেন নায়িকা। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছেন গোয়ায়। দক্ষিণ গোয়ার রিসোর্টের পুলসাইড থেকেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোনম।

কিন্তু ছবি প্রকাশ করতেই যেন ভাইরাল হয়ে গেছে। সেই ছবির একটাতেও কিন্তু সুইমসুটে নেই সোনম। একটা ছবিতে তাকে আবক্ষ দেখা যাচ্ছে। ছবিতে ম্যাকআপ ছাড়াই দেখা যাচ্ছে তাকে। আর একটা ছবিতে দেখা যাচ্ছে তার পা। পায়ের উপর সানগ্লাস রেখে সেই ছবি আপলোড করতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

বলিউডের অভিনেত্রী সোনম কাপুর বিতর্কের জন্যই আলোচনায় আসেন।কিন্তু, এ বারে আর কোনও বিতর্ক নয়। শুধু ভক্তদের ভাললাগাই সোনমের পোস্ট করা ছবি দুটোকে হিট করে তুলেছে।

 

 আলিয়ার বিকিনি শরীরের রহস্য
 

বিকিনিতে সেজে উঠার জন্য কত নায়িকা কত কী না করেন। কিন্তু, আলিয়া ভাট শুধু সাইকেল চালিয়েই ‘শানদার’ বিকিনি কন্যা হিসেবে নাম কিনেছেন তিনি। সম্প্রতি এ কথা বলেছেন খোদ নায়িকাই। alia-bhatt-hot-wallpapers-9-300x300

লোকেশনটা এত সুন্দর ছিল যে আমি রোজ সাইকেলে করে তার চারপাশে চক্কর কাটতাম। সেখানে যেহেতু আমার বিকিনি শুট করার কথা ছিল, তাই সাইকেল চালানোটা কাজে লেগে যায়। তা ছাড়া, সাগরতটের তাজা হাওয়ায় পরিশ্রম করার ইচ্ছেটাও বেড়ে যেত। মুম্বাইতে তো আর এত তাজা হাওয়া পাওয়া যায় না, জবানবন্দি আলিয়ার।

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি