মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিনা মালিকের জন্যে ভারতের কাছে ক্ষমা চাই : সাইমা আজহার , দীপিকা পাড়ুকোনের যত সাহসী বক্তব্য

news-image

মাত্র এক সপ্তাহ হয়েছে ভারতে এসেছেন পাক মডেল সাইমা আজহার। এ সময়ের মধ্যেই নিজের উপলব্ধি ব্যক্ত করে বললেন, আমার পাকিস্তানে নয় বরং ভারতে থাকা উচিত ছিল। তা ছাড়া এই মডেলের বাবা উত্তর প্রদেশের হারদোই অঞ্চলের মানুষ। তার মাও লখনোউ'র মানুষ। কাজেই তার শেকড়টা কিন্তু ভারতেই। পাকিস্তানের বহু অভিনেত্রী বা মডেল ভারতে তাদের ক্যারিয়ার গড়েছেন। এদের মধ্যে ফাওয়াদ খান এবং মাহিরা খানের কথা উল্লেখ করলেন সাইমা। আবার সেক্স বম্ব বিনা মালিকের কথাও বলেছেন। জানালেন, বিনা মালিকদের মতো মানুষদের জন্যে ভারতের কাছে ক্ষমা চান তিনি। এ ধরনের নারীদের জন্যে ভারতের কাছে লজ্জিত পাকিস্তান। চার বছরের মডেলিং ক্যারিয়ার নিয়ে এবার ভারতে ভিত গড়তে চান তিনি।download

ছোটকালেই পরিবারের সঙ্গে ভারত থেকে পাকিস্তানে চলে যান তিনি। সেখানেই বড় হয়েছেন। ভারতের প্রতি দারুণ মনের টান কাজ করে। পাকিস্তানে যাওয়ার পর এই প্রথমবারের মতো ভারত সফরে এসেছেন। পাকিস্তানি এবং ভারতীয় ডিজাইনারদের পোশাক প্রদর্শনিতে এসেছেন তিনি। বেশির ভাগ সময় কাটিয়েছেন শপিং করে। দারুণ কিছু শাড়ি আর গহনা কিনেছেন।
 

 

দীপিকা পাড়ুকোনের যত সাহসী বক্তব্য 

ব্যাপক জনপ্রিয় তো বটেই, বলিউডের অন্যতম এক সাহসী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মাঝে মধ্যে কিছু মন্তব্য এবং স্বগতোক্তি দিয়ে নিজের সাহসের জানান দিয়েছেন এই তারকা। দেখে নিন দীপিকার এমনই কিছু বক্তব্য।

১. সঞ্জয় লীলা বানসালির 'রাম লীলা' তারকা জানালেন, ক্যারিয়ারের সবচেয়ে কঠিন চ্যালেঞ্জটি ছিল 'বাজিরাও মাস্তানি'। এ ছবিটি করতে গিয়ে কি কি চড়াই-উতরাই পেরিয়েছেন তা নিয়ে কথা বলতে আপত্তি প্রকাশ করেন তিনি।

২. সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে 'তামাশা' ছবির পর বেশ সমস্যায় পড়লেন দীপিকা। রণবীরের ক্যারিয়ারে তখন খরা চলছে। তার সঙ্গে ছবি করে নিজের ক্যারিয়ারেও তো ধস নামতে পারে। এ প্রসঙ্গে দীপিকার সাফ জবাব, উত্থান-পতন আসবেই। পতন সামাল দিতে কখনোই উঠেপড়ে লেগে যাই না আমি।image_270484.deepika-padukone

৩. চলচ্চিত্রে অভিষেক ঘটে কিং খানের সঙ্গে 'ওম শান্তি ওম' ছবিতে। 'বাজিরাও মাস্তানি' মুক্তি পাওয়ার পর শাহরুখ-কাজলের 'দিওয়ালে' ছবির সঙ্গে টক্কর দেয় ছবিটি। এ নিয়ে শাহরুখের সঙ্গে চ্যালেঞ্জ গড়ে উঠলো দীপিকার। প্রসঙ্গে এই লাস্যময়ী হ্যাশট্যাগে লিখলেন, 'চ্যালেঞ্জ গ্রহণ করা হলো'।

৪. কোনো তারকা তার বিষণ্নতার কথা প্রকাশ করতে চান না। কিন্তু জীবনের একটা সময় দারুণভাবে বিষণ্নতায় আক্রান্ত হলেন তিনি। জানালেন, বিষণ্নতা এক মারাত্মক স্বাস্থ্যহানিকর বিষয়। যত দ্রুত সম্ভব এটা থেকে দূরে চলে যেতে পরামর্শ দিয়েছেন দীপিকা।

৫. রণবীরকে নিয়ে কথা বলাটা বেশ অস্বস্তিকর দীপিকার জন্যে। কিন্তু হাজারো সমস্যা থাকার পরও রণবীরকে নিয়ে খোলামেলা কথা বলেন দীপিকা। বললেন, আমরা একে অপরের জীবনে কত দূর এগিয়েছি তা কোনো ব্যাপার নয়। আমরা এক সঙ্গে কাজ করতে কতটা সহজ বোধ করি তাও কোনো বিষয় নয়। আসল বিষয়টি হলো, আমাদের মধ্যে বিশেষ সমীকরণ রয়েছে যা অনেকভাবেই বর্ণনা করা যায়।

৬. দীপিকা বিয়ের পর কি করবেন? এমন প্রশ্ন অহরহ করা হয়েছে। প্রতিবারই তিনি বলেন, খুব সহজেই আমি অভিনয় ছেড়ে দিয়ে সংসার শুরু করতে পারবো।

৭. তারকারা সাধারণত পরবর্তীতে প্রযোজকের ভূমিকায় অবতীর্ণ হন। কিন্তু নিজেকে প্রোডিউসার হওয়ার যোগ্য বলে মনে করেন না দীপিকা।depika 30

৮. বিয়ের পর অনেকগুলো সন্তান চান দীপিকা। এ কথা সাংবাদিকদের সাফ জানিয়ে দিলেন তিনি।

৯. রণবীরের প্রতি তার মনে যে গভীর ভালোবাসা বিরাজ করে তা বলার অপেক্ষা রাখে না। অন্তত তার একটা কথা তারই জানান দেয়। বম্বে ভেলভেটের এক প্রতিবেদনে বলা হয়, রণবীর কষ্ট পান এমন কাজ কখনো করবে না বলে জানিয়েছেন দীপিকা।

১০. একের পর এক হিট মুভি উপহার দিয়ে বলিউডের অন্যতম ধনী তারকাদের কাতারে রয়েছেন তিনি। কিন্তু এসব বিষয়ে মোটেও কোনো হিসাব-নিকাশ নেই তার। এক সাক্ষাৎকারে বলেন, অর্থ এবং গণিত বিষয়ে তার কোনো ধারণাই নেই।
 

এ জাতীয় আরও খবর