শনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

যে কাজটি করে তোলপাড় সৃষ্টি করেছেন সাকিবের স্ত্রী শিশির!

news-image

সাকিবের স্ত্রী শিশির স্বভাবগত ভাবেই রোমান্টিক ও মজার মানুষ। তবে এবার শিশির যে কাজটি করে খবরের শিরোনাম হলেন তা অবাক করবে সকলকে। শিশির আমেরিকায় অবস্থান করছেন অন্যদিকে সাকিব বাংলাদেশে। বাংলাদেশের গুরুত্বপূর্ণ সিরিজকে সামনে রেখেই দেশের মাটিতে পরিশ্রম করছেন সাকিব।

শিশির তার ফেসবুকে দুটি বালিশের ছবি পোষ্ট করেই নেট ভূবনে হৈচৈয়ের সৃষ্টি করেছেন। শিশিরের পোষ্ট করা একটি বালিশে লেখা ‘মিঃ রাইট’ এবং আরেকটি বালিশে লেখা ‘মিসেস অলওয়েজ রাইট।’ এই তুচ্ছ বিষয়টিকে নিয়েই সৃষ্টি হয়েছে তোলপাড়। শিশিরের এই পোষ্টে কমেন্ট করেছেন সাকিব নিজে। সাকিব লিখেছেন, ‘আমি একেবারেই একমত নই।’ পাল্টা জবাবে শিশির লেখেন, ‘আমি জানি তুমি খুব ভালো, কারন আমি সবসময় উচিৎ কথা বলি।’

শিশিরের পোষ্টের ব্যাখ্যা হলো, সাকিব সঠিক তবে তিনি সব সময় সঠিক। সাকিব নয় শিশিরের সিদ্ধান্তই মূল সিদ্ধান্ত! অর্থাৎ সন্তান কোন দেশে ভূমিষ্ঠ হবে এ বিষয়ে শিশিরের সিদ্ধান্তই মুখ্য! প্রসঙ্গত, তোলপাড় হওয়ার মতই বিষয়ই যোগ করলেন সাকিব পতœী শিশির।

 

এবার রুবেলকে প্রস্তাব দিলেন ভারতীয় নায়িকা!  

অস্ট্রেলিয়ার মাটিতেই বিশ্বকাপ চলাকালীন সময়ে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন বাংলাদেশি পেসার রুবেল হোসেন৷ তাও আবার এমনি কোনও জায়গা নয়, বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বিশ্বকাপের ম্যাচ চলকালীন এমন প্রস্তাব পাওয়ার পরও রুবেল শুধু মুচকি হেসেছিলেন।shinita-rubel

 প্লাকার্ডের মাধ্যমে সুন্দরী ঐ তরুণী লিখেছিলেন, ‘আমাকে বিয়ে করো রুবেল, আমি তোমাকে অনেক সুখে(হ্যাপি) রাখবো!’ এদিকে পেসার রুবেল বর্তমানে বাংলাদেশ এ দলের হয়ে খেলতে ভারতে অবস্থান করলেন। এরই মাঝে তামিল নায়িকা স্বীনিতা দেবু রুবেলকে বাংলাদেশি খেলোয়ারদের মধ্যে সবচে শক্তিশালী আখ্যা দিয়ে তার সঙ্গে ডেটিং করার অফার করেছেন। রুবেলকে এমন নোংরা প্রস্তাবের খবরটি প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আরপ্লাস।

এ জাতীয় আরও খবর