মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আফ্রিদির জন্য নগ্ন হতে আপত্তি নেই আরশির

news-image

হঠাৎই মঙ্গলবার খবরের শিরোনামে উঠে আসেন মডেল আরশি খানের নাম। তিনি দাবি করেছিলেন, পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে সেক্স করেছেন। তাঁর টুইটার ব্লগে আফ্রিদির সঙ্গে গোপন সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে আসেন।

এই খবর প্রকাশ করার সময় মিডিয়ার উপর ক্ষোভ উগরে দেন তিনি। কিছুদিন ধরে গুঞ্জন চলছিল আফ্রিদি ও আরশির সম্পর্ক নিয়ে। এর আগে বেশ কয়েকবার চ্যানেলে তিনি জানিয়েছেন আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্কের কথা। তবে নিছকই বন্ধু বলেই দাবি করেছিলেন। তবে আফ্রিদিকে নিয়ে চাঞ্চল্যকর স্বীকারোক্তি করার পিছনে শুধুমাত্র মিডিয়াকে জবাব দেওয়ার জন্যেই নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে, এই বিতর্কে ফের সোশাল মিডিয়ায় ঝড় ওঠে। ভোপালের মেয়ে আরশি এখন মুম্বাইয়ের বাসিন্দা।
দু'তিন মাস অন্তর নাকি দুবাইয়ে আফ্রিদির সঙ্গে দেখা করেন তিনি। একবার ছুটি কাটাতে দুবাইয়ের এক সাততারা হোটেলে আফ্রিদির সঙ্গে দুইরাত কাটান আরশি। এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি করেছিলেন আরশি। এরপর থেকে নাকি আফ্রিদির সঙ্গে মিলিত হতে প্রতি দুইতিন মাস বাদেই তিনি দুবাই চলে যান। আগে টুইটারে আফ্রিদির সঙ্গে ডেট করার কথা জোর গলায় অস্বীকার করেছিলেন আরশি। সূত্র: কলকাতা