বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সবাই দায়ী করছেন তাঁকে, তবু মুখ খুলছেন না , ওয়ার্কআউট করুন আমার সঙ্গে : সানি লিওন

news-image

এই মুহূর্তে ভারতে প্রায় সব সামাজিক সমস্যার জন্য দায়ী কে? অন্তত নীতি পুলিশদের মতটা কী? চোখ বন্ধ করে উত্তরটা বলে দেওয়া যায়। সানি লিওন। তিনিই এখন সমাজ-গুরুদের চোখে কাঠগড়ার আসামি। তার উত্তরে সানি কী বলছেন? এক-আধবার মুখ খুললেও এত অভিযোগের জবাবে সানি লিওন মোটের ওপর চুপ। একদিকে গোটা সমাজ, আর অন্যদিকে একা এক নারী— এত আক্রমণের মুখেও নীরব থেকে যুদ্ধ জয়ের ইঙ্গিতটা পরোক্ষে দিয়ে রাখলেন সানি লিওন। সমাজে ধর্ষণ বাড়ছে। কারণ? সানি লিওনের কনডমের বিজ্ঞাপন! সমাজে ধর্ষণ বাড়ছে কেন? কারণ, পুরুষরা নারীবিদ্বেষী হয়ে উঠছেন। সেখানেও দায়ী সানি লিওনের উত্তেজক গানের দৃশ্য! অতএব, বাম নেতা অতুলকুমার অনজান মন্তব্য। ‘‘সানির অশ্লীল বিজ্ঞাপনে দেশে ধর্ষণ বাড়ছে।’’
অতএব, কিছু তথাকথিত সমাজকর্মীর দিল্লিতে যন্তর মন্তরের সামনে বিক্ষোভ— ‘সানি লিওন ওয়াপাস যাও, মেরে দেশ মে গন্ধ না ফেলাও’।
sanilion
অতএব, কনট্রোভার্সি কুইন রাখি সবন্তের দাবি, সানিকে ভারতে নিষিদ্ধ ঘোষণা করা হোক। এত সবের পরে সানি মাত্র একবারই টুইট করেছিলেন, “ক্ষমতাশালী লোকেরা নিজেদের কাজ ঠিকমতো করেন না। অথচ আমাকে নিয়ে ভেবে সময় নষ্ট করেন। এদের জন্য আমার কষ্ট হয়।”    ‘মোস্ট সার্চড’ কে?
পর্ন হাবের তথ্য অনুযায়ী যে দেশে সানি লিওনের পর্ন ভিডিওতে ক্লিক হয় সবচেয়ে বেশি। গুগল সার্চে ‘সানি লিওন’ মোস্ট পপুলার কিওয়ার্ড! সে দেশে সানি কেন সফট টার্গেট? সমাজতত্ত্ববিদদের একাংশের মতে, সানিকে আমরা দেখছি সকলেই। তবে বন্ধ দরজার ভিতর। আর দরজার বাইরে এসেই সমস্বরে বলছি, সানি লিওন নিপাত যাক। নীতি পুলিশদের চোখ রাঙানি সামলে আমরা নিজেদের ‘শুদ্ধ’ ঘোষণার প্রতিযোগিতায় নেমেছি।
এই দ্বিচারিতার কারণ কী? পর্ন ছবিতে সানি এত জনপ্রিয় না হলে কিন্তু তাঁকে নিয়ে এত আলোচনা হত না! পর্ন নায়িকাকে মেনস্ট্রিমে এন্ট্রি দিতেই কি এত আপত্তি সমাজ-বোদ্ধাদের? তাঁর ‘জনপ্রিয়তাই’ কি বলিউডে তাঁর ঈর্ষার কারণ?
সানির উত্থানের ইতিহাস খুঁজলে দেখা যাবে— ২০১১। ভারতীয় দর্শকদের সঙ্গে তাঁর প্রথম প্রকাশ্য পরিচায় ‘বিগ বস’এর হাত ধরে। তখনও তাঁর পরিচয় তিনি ইন্দো-কানাডিয়ান পর্ন স্টার।
sani
কাট টু ২০১৫। পাঁচ বছর পরে ‘জিসম ২’, ‘রাগিনী এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’ সহ একগুচ্ছ ছবি সানির ঝুলিতে। কর্ণ জোহরের আগামী ছবিতেও অভিনয় করবেন তিনি। হাতে রয়েছে বিভিন্ন টেলিভিশন শোয়ের অফার। তবুও আপামর দর্শকদের কাছে তিনি এখনও পর্ন-স্টার। পরিচালকরাও এখনও তাঁর পর্ন ইমেজের কথা মাথায় রেখেই তাঁকে কাস্ট করছেন। দর্শকরাও তাঁকে খোলামেলা দৃশ্যেই দেখতে চাইছেন। ফলে রাখি সবন্তের মতো অনেকেরই মন্তব্যের জবাব না দিয়ে বুদ্ধিমত্তার পরিচয়ই দিলেন সানি লিওন। কারণ বলিউডি মেনস্ট্রিমে পায়ের তলায় মাটি পাওয়ার ক্ষেত্রে এখন একাগ্র তিনি।

ওয়ার্কআউট করুন আমার সঙ্গে : সানি লিওন

ফিট থাকতে চান? কার কাছে ট্রেনিং নেবেন বুঝতে পারছেন না। চিন্তা নেই। সানি লিওন আছেন তো। তিনিই শেখাবেন আপনাকে! এবার নিজের ফিটনেসের রহস্য প্রকাশ্যে নিয়ে আসছেন সানি। রবিবার নিজের ফিটনেস ভিডিও লঞ্চ করবেন নায়িকা। শনিবার টুইটারে একথা ঘোষণা করেছেন সানি নিজেই। তিনি লিখেছেন, 'আগামীকাল আমার ওয়ার্কআউটের ডিভিডি লঞ্চ হবে। আমি আশা করছি সকলে আমার সঙ্গে এবার ওয়ার্কআউট করবেন।'sanilion
বলিউডে সানির আগে এই পথ দেখিয়েছেন শিল্পা শেঠি, বিপাশা বসুর মতো তারকারা। ফিটনেস ট্রেনার মিকি মেহেতার কাছে দীর্ঘদিন ধরে ট্রেনিং নিচ্ছেন সানি। মিকি জানিয়েছেন, ‘‘ফিটনেসের ব্যাপারে সানি দুর্দান্ত। যে কোনাে ব্যায়াম ও খুব সহজে করতে পারে। এই ভিডিও শুটের সময় সানির স্বামী ড্যানিয়েলও আমাদের সাহায্য করেছে।’’ তবে শিল্পা বা বিপাশার ভিডিও থেকে সানির ফিটনেস ভিডিও একেবারেই আলাদা। এখানে সানি সহজ কিছু ব্যায়াম করে দেখিয়েছেন। যা বাড়িতে বসে অনায়াসেই ট্রাই করতে পারবেন আপনিও।

 

এ জাতীয় আরও খবর

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে কে আসতেন, মুখ খুললেন পরিচারিকা