বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নাটোরে নারীকে লালমনিরহাটে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

news-image

নাটোরে ফাহিমা খাতুন (৩০) নামে এক নারীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ শরিফ নামে এক ব্যক্তিকে আটক করেছে। গত রবিবার রাতে সদর থানার তেলকুপি ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

সদর থানার ওসি মিজানুর রহমান ও এলাকাবাসী জানান, সদর উপজেলার তেলকুপি ঘাট এলাকার আব্দুর রহিমের সঙ্গে একই এলাকার নয়ন খুলুর ছেলে শরিফ উদ্দিনের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে রবিবার আব্দুর রহিমের সঙ্গে শরিফ উদ্দিনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে শরিফ উদ্দিন আব্দুর রহিমকে শাসিয়ে যায়। এরপর রাতের কোন এক সময় আব্দুর রহিমের মেয়ে ফাহিমা খাতুনকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে।

আজ সোমবার সকালে এলাকার লোকজন আব্দুর রহিমের বাড়ির পাশে মাঠে তার মেয়ে ফাহিমা খাতুনের মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  লাশটি উদ্ধার করে। এ সময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে শরিফ উদ্দিনকে আটক করে পুলিশ। ফাহিমাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। 

লালমনিরহাটে কিশোরীকে ধর্ষণের পর হত্যা 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাস রোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে স্থানীয়রা রিনা আক্তার (১৩) নামের ওই কিশোরীর লাশ ভুট্টাক্ষেতে দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। দুর্বৃত্তরা মেয়েটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে রাতভর ধর্ষণের পর শ্বাস রোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।dorshon

এলাকাবাসী জানান, মেয়েটি মোস্তাজীরপাড়া এলাকার জলিলুর রহমান মোস্তাজীরের পালিত মেয়ে। তিন বছর বয়সে বাবা-মা হারানো মেয়েটি মোস্তাজীর পারিবারে বেড়ে উঠে। শুক্রবার সন্ধার পর থেকে ওই কিশোরীকে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা শনিবার সকালে ভুট্টাক্ষেতে তার লাশ দেখতে পায়।

সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান এনায়েতউল্লাহ জানান, মেয়েটিকে বাড়ির অদূর থেকে মুখ চেপে উঠিয়ে নিয়ে গিয়ে ভুট্টাক্ষেতে ধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে রেখেছে। হাতীবান্ধা থানার ওসি আব্দুল মতিন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুট্টাক্ষেতে এক কিশোরীর লাশ পাওয়া গেছে। দুবৃর্ত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। অপরাধীদের গ্রেপ্তারের তৎপরতা চলছে।

এ জাতীয় আরও খবর

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে কে আসতেন, মুখ খুললেন পরিচারিকা