রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ইমরান হাশমির সঙ্গে বাংলাদেশের নুসরাত ফারিয়া

news-image

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমির সঙ্গে নায়িকা হয়ে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। নুসরাত অভিনীত ‘আশিকী’ ছবির সেটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসফের নজরে পড়েন তিনি। সেখানেই তার সঙ্গে অভিনয়ের ব্যাপারে কথা হয়।
ছবিটি পরিচালনা করবেন বিষ্ণু দত্ত। ইমরান হাশমি ছাড়াও সেখানে বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকীও অভিনয় করবেন বলে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়।
ঐ সূত্রে জানা গেছে, ‘গাওয়া- দ্য উইটনেস’ নামের সিনেমাটি হবে থ্রিলিং ধরনের। এতে ইমরান একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন। আর তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। ছবিটির কাজ আগামী নভেম্বরে শুরু হবে। দৃশ্যধারণ হবে পুনে ও কলকাতাতে। এতে অপর নায়িকা হিসেবে থাকছেন কলকাতার পায়েল সরকার।
এই বিষয়ে নুসরাত বলেন, ‘মূলত ‘আশিকী’ ছবির শ্যুটিং স্পটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ উপস্থিত ছিলেন। তিনি আমার কথা হাশমি ও পরিচালককে বলেছিলেন বলে জেনেছি। এরপর ‘আশিকী’ গানটি দেখে তারা চূড়ান্ত আলোচনা করেন আমার সঙ্গে। আমি খুবই আনন্দিত যে ছবিটিতে কাজ করতে পারছি। ইমরান হাশমি এবং নওয়াজ উদ্দিনের মত বড় তারকাদের কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো এ কাজটি করে। ’
অন্যদিকে দেড় মাস আগে ছবিটির বিষয়ে চূড়ান্ত কথা হয় নুসরাতের সঙ্গে। সে সময় নুসরাতের স্ক্রিন টেস্ট নেওয়া হয়। এবং তিনি হিন্দি ভাষায় সংলাপ বলতে পারবেন কিনা তাও পরীক্ষা করে দেখেন কাস্টিং ডিরেক্টর। তিনি আরো জানান ছবিটি টালিউড এবং বলিউডের যৌথ প্রযোজনায় নির্মিত হবে।

 

এ জাতীয় আরও খবর

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে নাচলেন সৌরভ-ডোনা

ফাঁকিবাজ শিক্ষকদের শাস্তিযোগ্য বদলি প্রয়োজন: মুক্তিযুদ্ধমন্ত্রী

আমি কোন সার্জারি করিনি, এটা সম্পূর্ণ মিথ্যা: সাফা কবির

বড় পরিবর্তন আসছে এনটিআরসিএতে, থাকছে না নিবন্ধন পরীক্ষা

ইসরায়েলি বাহিনীর গুলিতে ফিলিস্তিনি কিশোর নিহত

বজ্রপাতে মাঠেই পুড়লো কৃষকের ধান

গ্যাস্ট্রিকের ওষুধ সেবনে বাড়ছে স্বাস্থ্যঝুঁকি’

নওগাঁয় ঝরে পড়া আম বিক্রি হচ্ছে ২ টাকায়

সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে

‘পানি সংকটে’ রাজশাহীতে কমেছে গমচাষ

ভোটগ্রহণের দিনে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের

তালাক দেওয়ায় স্ত্রীর ‘আপত্তিকর’ ছবি ফাঁস করলেন স্বামী