বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কোরআন শরীফ দেখলেই শিশুর অলৈাকিক কান্ড!(ভিডিও)

news-image

পবিত্র কোরআন সম্পর্কে মহান আল্লাহ বলেছেন, এটি এমন একটি গ্রন্থ, যা আমি অবতীর্ণ করেছি, খুব মঙ্গলময়, অতএব এর অনুসরণ কর এবং ভয় কর যাতে তোমরা আল্লাহর করুণা বা রহমতপ্রাপ্ত হও।

আল কোরআন মানুষের সৌভাগ্যের দিশারি পরিপূর্ণ বা পূর্ণাঙ্গ গ্রন্থ। সামাজিক, রাজনৈতিক, নৈতিক, ধর্মীয় ও সাংস্কৃতিক বিষয়সহ সৌভাগ্যময় এবং উন্নত জীবন যাপনের সমন্ত নির্দেশনা রয়েছে এ মহাগ্রন্থে। কোরআন ছাড়া অন্য কোনো গ্রন্থ মানুষের জীবনের সব দিকের নির্দেশনা দেয় না। কোরআনের বাণীর বাহ্যিক কাঠামো যেমন সৌন্দর্য্যে অনন্য, তেমনি এর বিষয় বস্তু ও গভীরতা গুরুত্বের দিক থেকে অনন্য। কোরআন যে মানুষের রচিত গ্রন্থ নয়, এটাই তার বড় প্রমাণ এবং এ মহাগ্রন্থের চিরন্তন অলৌকিকতার স্বাক্ষর।

ছোট্ট একটি শিশু যার এখনও বোঝার ক্ষমতা হয়নি, অথচ পবিত্র কোরআন শরীফ সামনে পেলেই তার ভেতর অন্যরকমের পরিবর্তন চলে আসে। বাচ্চার ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন তুলেছে। বাচ্চাটির সামনে পবিত্র কোরআন শরীফ খুলে রাখলে সে হাসছে। কোরআন শরীফ পড়তে না জানলেও স্পর্শ করছে তার ছোট্ট দুইটি হাত দিয়ে। কিন্তু  কোরআন শরীফটি বন্ধ করলেই সে কেঁদে উঠছে। আবার মেলে ধরলেই হাসছে বাচ্চাটি এই অবুঝ শিশুটি। কিছুক্ষণ পর যদি পবিত্র কোরআন শরীফের পরিবর্তে অন্য একটি বই সামনে ধরা হলে, বাচ্চাটি কিছুক্ষণ পরখ করেই অমনি কান্না শুরু করে দেয়। আবারও কোরআন শরীফ সামনে ধরার পর অমনি শিশুর মুখে হাসি ফুটে উঠে।

এ জাতীয় আরও খবর

হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো

খালেদাকে পদ্মা সেতুতে তুলে নদীতে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হত্যা, চারজনের যাবজ্জীবন

সিলেটে বন্যার্তদের পাশে পররাষ্ট্রমন্ত্রী

ক্লাসরুমে ফ্যান খুলে পড়ে চার ছাত্রী আহত

ঘরে বসে খুব সহজেই করে ফেলুন পার্লারের মতো হেয়ার স্পা

সামরিক সহায়তা চাইলো মিয়ানমারের ছায়া সরকার

হত্যা মামলায় তিন ভাইসহ চারজনের যাবজ্জীবন

এমপির গাড়িবহরে ট্রাকচাপায় লাশ হলেন ছাত্রলীগ নেতা

কান উৎসবে বঙ্গবন্ধুর বায়োপিকের ট্রেইলার, ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী

শ্রমিকের তীব্র সঙ্কট, বৃষ্টিতে তলিয়ে যাচ্ছে ধান

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে কে আসতেন, মুখ খুললেন পরিচারিকা