শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মারা গেছেন জ্যাকি চ্যান!

news-image

অন্যরকম ডেস্ক : গত এক সপ্তাহ জুড়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট এবং ফ্যান পেজগুলোতে চলছে শোকের মাতম- জনপ্রিয় আন্তর্জাতিক অভিনেতা এবং মার্শাল আর্ট শিল্পী জ্যাকি চ্যান মারা গেছেন। তবে এই সংবাদকে নিতান্তই গুজব বলে প্রমাণ করলেন স্বয়ং জ্যাকি চ্যান। ফেসবুকের অফিসিয়াল পেজে মৃত্যু সংবাদকে উড়িয়ে দিলেন ৬১ বছর বয়সী এ তারকা।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তার নামে রয়েছে অসংখ্য ভুয়া অ্যাকাউন্ট। এমনই এক মিথ্যা প্রোফাইল থেকেই ছড়ানো হয়েছে জ্যাকি ‌চ্যানের মৃত্যুর গুজব। আর তার পর থেকেই আগুনের মত ছড়িয়ে পড়ে এ খবর। হাজারো ভক্ত লিখতে শুরু করেন প্রিয় তারকার প্রতি শ্রদ্ধাঞ্জলি। এমনকি জ্যাকির সহকর্মী এবং অন্যান্য তারকারাও প্রকাশ করেন শোকবার্তা।

এমন গুজবে হতভম্ব জ্যাকি জ্যান। কে বা কারা কি উদ্দেশ্যে এমন কথা রটিয়েছে, তা নিয়ে চলছে জল্পনা কল্পনা। তবে ফেসবুকে তিনি জানিয়েছেন, ভক্তদের ভালোবাসায় ও ঈশ্বরের আশীর্বাদে এখনও ভালোভাবে বেঁচে রয়েছেন। ‘প্লেন থেকে নেমে নিজের মৃত্যু সংবাদ পেয়ে আমি অবাক। প্রথম কথা, আমি ভালোভাবেই বেঁচে আছি। দ্বিতীয় কথা, আমার নাম দিয়ে ব্যবহৃত অ্যাকাউন্ট, প্রোফাইল এবং ওয়েব সাইটে প্রকাশিত তথ্য বিশ্বাস করবেন না।’

তবে তিনিই যে আসল জ্যাকি চ্যান, তার প্রমাণ কি? নিজের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এটা আমার অফিসিয়াল ফেসবুক পেজ এবং আমার একটাই অফিসিয়াল ওয়েব পেজ আছে।’ ভক্তদের উদ্দেশ্য তিনি লিখেছেন, ‘সকলের ভালোবাসায় আমি সম্মানিত। আশা করছি সকলের সঙ্গ আমি আপাতত ছাড়ছিনা।’

জ্যাকি চ্যানের এই পোস্টে এক ঘন্টার মধ্যেই প্রায় এক লাখ লাইক দিয়েছে ভক্তরা। সকলেই নিশ্চিন্ত হয়েছেন প্রিয় তারকাকে নিয়ে। সম্প্রতি আমির খানের ছবি ‘পিকে’ মুক্তি পেয়েছে চায়নাতে। প্রিমিয়ার শোতে হাজির ছিলেন জ্যাকি চ্যান। আর তারপরই এই কাহিনি।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী