বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রুবেল আমার জন্য ২জন খুনি ভাড়া করেছে: হ্যাপী!

news-image

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর মধ্যকার বিবাদের বিষয়টি এখন আর কারও অজানা নয়। গত কয়েক মাস ধরেই রুবেলকে নিয়ে বিভিন্ন বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন চিত্রনায়িকা হ্যাপী। তার স্ট্যাটাসে এবার তিনি লিখেছেন, তাকে খুন করার পরিকল্পনা করছে রুবেল। এ জন্যে রুবেল ভাড়াটিয়া খুনিও ঠিক করেছেন।

এর আগে রুবেলের বিরুদ্ধে দায়েরকৃত নারী নির্যাতন মামলা তুলে নিলেও রুবেলকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, চিত্রনায়িকা হ্যাপি। ওই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেছেন, রুবেল বিয়ের পিড়িতে বসছে। যদিও রুবেল এরকম সংবাদ অস্বীকার করেন। এবার স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন, তাকে খুন করার পরিকল্পনা করছে রুবেল হোসেন।

এ জন্যে নাকি রুবেল ভাড়াটিয়া খুনিও ঠিক করেছেন। চিত্রনায়িকা হ্যাপির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

হ্যাপি স্ট্যাটাসে লিখেছেন, গোপন সূত্রে জানতে পারলাম আমার জন্য ২জন খুনি ঠিক করা হয়েছে। যারা সর্বদা আমার ওপর নজরদারি করছে সুযোগ বুঝে খুন করার জন্য। আর যে খুন করার জন্য ঠিক করেছে সে অপরিচিত কেউ না, আপনাদের পছন্দের তারকা রুবেল হোসেন। আমি খুন হব বুঝে গেছি। কারণ সে যেকোনো মূল্যে আমাকে মেরে ফেলবে। এর জন্য যা করতে হয় সে সবকিছু করতে তৈরি। এর জন্য আমি ভীত না। আমি জানি, আমি খুন হওয়ার পর রুবেল ঠিক ধামাচাপা দিতে পারবে। কারণ এদেশে কোনও বিচার নেই। জোর যার, জয় তারই। আমি খুব সাধারণ একটি মেয়ে। শুধু সৎ সাহসের জোরে বিচার চেয়েছি। আমার কিছুই করার নেই। শুধু চেয়ে চেয়ে দেখব। এব্যাপারে রুবেলের কোন বক্তব্য পাওয়া যায়নি।তবে সাম্প্রতিক সময়ে রুবেলের সময়টাও খুব একটা ভালো যাচ্ছে না। পাকিস্তানের সাথে প্রথম টেস্টে কোন উইকেট না পাওয়ায় রুবেলকে অবসর দেয়া হয়েছে। মন খারাপ করে রুবেল এখন দর্শক সারিতে বসে খেলা দেখেন। তবে অন্য একটি সূত্র জানিয়েছে, হ্যাপি রুবেলের এই দু:সময়ে বেশ খুশী। আর এজন্যই রুবেলকে চটানোর উদ্দেশ্যে হত্যার অভিযোগ এনে স্ট্যাটাস দিয়েছেন বলে রুবেলে ভক্তরা বলছেন।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশকে লিডের স্বপ্ন দেখাচ্ছেন তামিম-মুশফিক-লিটন

দেশের শীর্ষ ৫ ব্যাংকের একটি হওয়ার লক্ষ্য এনসিসি ব্যাংকের

এআইইউবি রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের

গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর ‘আত্মহত্যা’

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে যোগাযোগ-বিচ্ছিন্ন

নাতির সঙ্গে ধস্তাধস্তিতে দাদার মৃত্যু

ট্রেনের টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

হামলায় মাথা ফাটল ঢাকা কলেজের শিক্ষার্থীর

প্রেমিকার বাড়ির পাশে প্রেমিকের ক্ষত-বিক্ষত লাশ

ওষুধ খাইয়ে স্বামীকে ঘুম পারান স্ত্রী, গলাটিপে হত্যা করেন পরকীয়া প্রেমিক

আকস্মিক ধুলি-ঝড়ে বিপর্যস্ত সৌদির রাজধানী রিয়াদ

রিয়াজের মাছ ধরা নিয়ে চলছে হাসিঠাট্টা