বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দেখা দিচ্ছেন সারিকা

news-image

বিনোদন প্রতিবেদক : দীর্ঘদিন থেকেই মিডিয়াতে অনুপস্থিত আছেন সারিকা। গত বছর আগস্ট মাসে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করে সংসারী জীবন যাপন করছেন একসময়ের জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। সম্প্রতি মাতৃত্বের স্বাদ পেয়েছেন প্রথমবারের মত, গত ৪ মে ভূমিষ্ট হয়েছে তার কন্য সন্তান। তবে হঠাৎ করেই আবারো ছোটপর্দায় দেখা দিচ্ছেন সারিকা।

রবীন্দ্র জন্মজয়ন্তী উপলক্ষে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্ম ‘শেষের রাত্রি’। রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। টেলিফিল্মে অভিনয় করেছেন সারিকা।

৭ মে সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্ম ‘শেষের রাত্রি’। সারিকা ছাড়াও অভিনয় করেছেন পৃথু, ডলি জহুর, রেজওয়ানা লোপা, মৃনাল দত্ত প্রমুখ। টেলিফিল্মটি মাছরাঙা টেলিভিশনে পুনঃপ্রচারিত হচ্ছে।       ‌

অজানা এক দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত যতীন। বিছানায় শুয়ে শুয়ে যেন জীবনের শেষ দিনটির অপেক্ষা করছে। স্ত্রী থাকলেও মাসীই সার্বক্ষণিক তার দেখাশোনা করেন। রূপে গুনে দূর্গা প্রতিমাতূল্য স্ত্রী মনি সেবা শুশ্রুষা তো দূরের কথা, স্বামীকে নিয়েও তার কোনো বিকার নেই। ছেলেমানুষিতেই  সারাবেলা কাটে তার। যতীন বউয়ের কথা জানতে চাইলে বানিয়ে বানিয়ে মিথ্যা গল্প করতে করতে মাসীও একসময় ক্লান্ত হয়ে পড়ে। এক পর্যায়ে যতীন বুঝে ফেলে মাসী মিথ্যার আশ্রয় নিয়েছে। ধীরে ধীরে সময় ফুরিয়ে আসছে তার। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মের গল্প।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশকে লিডের স্বপ্ন দেখাচ্ছেন তামিম-মুশফিক-লিটন

দেশের শীর্ষ ৫ ব্যাংকের একটি হওয়ার লক্ষ্য এনসিসি ব্যাংকের

এআইইউবি রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের

গ্যাস ট্যাবলেট খেয়ে প্রবাসীর স্ত্রীর ‘আত্মহত্যা’

সুনামগঞ্জে পাহাড়ি ঢলে যোগাযোগ-বিচ্ছিন্ন

নাতির সঙ্গে ধস্তাধস্তিতে দাদার মৃত্যু

ট্রেনের টয়লেট থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

হামলায় মাথা ফাটল ঢাকা কলেজের শিক্ষার্থীর

প্রেমিকার বাড়ির পাশে প্রেমিকের ক্ষত-বিক্ষত লাশ

ওষুধ খাইয়ে স্বামীকে ঘুম পারান স্ত্রী, গলাটিপে হত্যা করেন পরকীয়া প্রেমিক

আকস্মিক ধুলি-ঝড়ে বিপর্যস্ত সৌদির রাজধানী রিয়াদ

রিয়াজের মাছ ধরা নিয়ে চলছে হাসিঠাট্টা