মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার গায়ে আগুন লাগানোর সময় এসে গেছে : সমাজকল্যাণ মন্ত্রী

2333_1ডেস্ক রির্পোট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতাচ্যূত করার জন্য খালেদা জিয়া এবং তার ২০দলীয় জোট পিছু লেগে আছে অর্থনীতির চাকাকে পিছে ঘুরানোর জন্য। কিন্তু সরকার সকল জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়ার গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালাবার সময় এসে গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার এতিম ও প্রতিবন্ধীদের কারিগরী প্রশিণ কেন্দ্রে চা শ্রমিকদের মধ্যে একালীন আর্থিক অনুদান বিতরণ করার সময় সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এমন মন্তব্য করেন। এ সময় তিনি আরো বলেন মানুষের পোড়া গন্ধ আর সহ্য করতে চাই না। তাই খালেদা জিয়া আর তার দোসরদের মোকাবেলা করতে সকলের প্রতি আহবান জানান সমাজকল্যানমন্ত্রী ।
জেলা প্রশাসক মো: কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফিরোজ আহমদ,সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি মিহির কান্তি দেব মিন্টু, জেলা সমাজ সেবা কার্যালয়ের অতি: দা: অরবিন্দ সেন গুপ্ত প্রমুখ। এসময় জেলার চা শ্রমিকদের মধ্যে জনপ্রতি পাঁচহাজার টাকা করে এক কোটি টাকার অনুদান প্রদান করা হয়। 
সমাজকল্যাণ মন্ত্রী উপস্থিত জনতার উদ্যেশ্যে আরো বলেন যারা পেট্রোল বোমা মারছে যেখানে যার খবর পাবেন সেখানে প্রশাসনকে খবর দিবেন। আর লুকিয়ে রাখলে আপনিও শাস্তি পাবেন। তাই যাদেরকে যে ভাবে পাওয়া যায় যদি ঐরকম বোমাবাজ দেখেন তাদেরকে মেরে মাটির সাথে চেপ্টা করে দিবেন। লাশের আর দরকার নেই। ওদের লাশ এখন দরকার আমাদের।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই

হাওরের কচুরিপানা দিয়ে তৈরী হচ্ছে ‘ জলকমল’খ্যাত জৈবসার

কুমিল্লার দাউদকান্দিতে বাসচাপায় নিহত ৪

গুলিতে ইউএনও অফিসের আনসারের মৃত্যু, নিজেই গুলি চালান বলে দাবি

কাতারের আমিরকে লালগালিচা অভ্যর্থনা, সফরসূচিতে যা থাকছে

বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে চুয়েটের দুই শিক্ষার্থী নিহত

নাসিরনগরে ১৯টি সেচ্ছাসেবী সংগঠনের মিলন মেলা

খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল : চাষাবাদে নেতিবাচক প্রভাব পড়ার শঙ্কা

চীনে ভয়াবহ বন্যা, সরিয়ে নেওয়া হলো হাজার হাজার মানুষকে

সুইমিংপুলে গোসলে নেমে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ঢাকায় পৌঁছেছেন কাতারের আমির

ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ