মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজারে এল অ্যালকাটেলের ফ্যাবলেট

148f1e82e6a57b53199424d7f858d7ff-6আন্তর্জাতিক ডেস্ক :স্মার্টফোন ও ট্যাবলেটের সুবিধাযুক্ত অ্যালকাটেলের ফ্যাবলেট পপ সি৯ দেশের বাজারে আনল অ্যালকাটেলের বাংলাদেশি পরিবেশক ইরাসেল লিমিটেড।

অ্যান্ড্রয়েড জেলিবিন অপারেটিং সিস্টেমনির্ভর সাড়ে পাঁচ ইঞ্চি মাপের ফ্যাবলেটে রয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, এক জিবি র্যাম সুবিধা। ফ্যাবলেটটির পেছনে আট মেগাপিক্সেল ও সামনে দুই মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এতে আছে অটোফোকাস, এলইডি ফ্ল্যাশলাইট, জিওট্যাগিং ফিচার। এ ছাড়া ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে এতে।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত জানান, বর্তমানে গ্রাহকদের ফ্যাবলেটের জনপ্রিয়তা বাড়ছে। গ্রাহকদের এই চাহিদার কথা মাথায় রেখে পপ সি৯ ফ্যাবলেটটি বাজারে আনা হয়েছে। এতে মাল্টিমিডিয়া কনটেন্ট দেখা, গেম খেলা ও ইন্টারনেট ব্যবহারে দারুণ অভিজ্ঞতা পাবেন ব্যবহারকারী।

৯.৯ মিলিমিটার পুরুত্বের এই ফ্যাবলেটে রয়েছে ২৫০০এমএএইচ ব্যাটারি, যা টানা ৮ ঘন্টা পর্যন্ত কথা বলার সুবিধা দেবে। রয়েছে ডুয়াল সিম, থ্রিজি, ওয়াই-ফাই, ওয়াই-ফাই হটস্পট, জিপিএস, এফএম রেডিও ইত্যাদি সুবিধা। ৫টি আকর্ষনীয় রঙের এই ফ্যাবলেটের সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে ফ্লিপকাভার পাবেন। এর দাম ১৩ হাজার ৯৯৯ টাকা।