বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত, পুলিশ মোতায়েন

attt 12শেখ কামাল উদ্দিন : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের শ্যামবাড়ি গ্রামে মঙ্গলবার (২ ডিসেম্বর) সকালে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে; শ্যামবাড়ি গ্রামের পূর্বপাড়ার সাচ্চু মিয়া ও সবুজ ভূইয়া সমর্থিত লোকজনদের সাথে ওই গ্রামের বড়বাড়ির শিশু মেম্বারের লোকজনদের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এ নিয়ে থানায় বেশ কয়েকটি মামলা চলছে। ওই বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে গ্রামের মসজিদ মাঠে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষের ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
আহতদের মধ্যে মোজাম্মেল ভূইয়া (৪৫), সবুজ ভূইয়া (২৫), আউলাদ মিয়া (৪৫), হাসেম ভূইয়া (৩৮), শাহ জালাল ভুইয়া (৫৬), আবুল কালাম ভূইয়া (৫৬), সুলতান ভূইয়া (৫৫), নিরব (২৫), আলী হোসেন (২২), ওয়াজিদ (৩০), চুন্নু মিয়া (৫৫), শিশু মিয়া (৫৫) কে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে।
আহতদের মধ্যে আবুল কালাম ভূইয়া (৫৬) ও সুলতান ভূইয়ার (৫৫) অবস্থা আশংকাজনক। অন্যান্য আহতদের বিভিন্ন স্থানে চিকিৎসা করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
কসবা থানা অফিসার ইন চার্জ মো. মিজানুর রহমান জানান; দুইপক্ষের মধ্যে পূর্ব থেকে মামলা মোকদ্দমা চলে আসছে। ওই বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এ ঘটনায় এ পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

 

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি