মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাপ্পীর পাঁচ নায়িকা

88996_Bappy Chowdhuryবিনোদন প্রতিবেদক :ভিন্ন ছয়টি চলচ্চিত্রে পাঁচ নায়িকার বিপরীতে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের চকোলেট হিরো বাপ্পী চৌধুরী।

এর মধ্যে বুধবার বাপ্পী অভিনয় করছেন জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রে। রাজধানীর বিএফডিসিতে চলচ্চিত্রটির শুটিং চলছে। চলবে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। এছাড়া অন্য চলচ্চিত্রগুলোর কিছু কিছু শুটিং বাকি আছে। সিডিউল মিলিয়ে সময় নিয়ে বাপ্পী চলচ্চিত্রগুলোর কাজ শেষ করবেন। পাঁচ নায়িকার সাথে জুটিবদ্ধ হওয়া প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘আমার জন্য এটা সৌভাগ্যের বিষয় যে এই সময়ে যারা নায়িকা হিসেবে ভালো অবস্থানে আছেন তাদের প্রত্যেকের সাথেই কাজ করছি। আমার নায়িকা কিংবা আমার সহকর্মী কিংবা আমার প্রতিটি চলচ্চিত্রের প্রযোজক পরিচালকের কাছে আমি কৃতজ্ঞ । কারণ তাদের আন্তরিক সহযোগিতার কারণেই আমি আজকের বাপ্পী চৌধুরী। সেইসাথে আমি আমার ভক্তদের প্রতিও ভীষণ কৃতজ্ঞ।’ বাপ্পী চৌধুরীর প্রথম চলচ্চিত্র শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’। এই চলচ্চিত্রে তার নায়িকা ছিলেন মাহিয়া মাহী। এরপর একে একে তার অভিনীত আরো ১৩টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। সেগুলো হচ্ছে ‘অন্যরকম ভালোবাসা’, ‘জটিল প্রেম’, ‘তবুও ভালোবাসি’, ‘কী প্রেম দেখাইলা’, ‘প্রেম প্রেম পাগলামী’, ‘হানিমুন’, ‘কী দারুণ দেখতে’, ‘রোমিও’ ,‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘দবির সাহেবের সংসার’, ‘লাভ স্টেশন’।

সর্বশেষ গত ৭ নভেম্বর মুক্তি পায় বাপ্পী চৌধুরী অভিনীত ‘অনেক সাধের ময়না’ চলচ্চিত্রটি। এতে মতি চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

এ জাতীয় আরও খবর

পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো বিজিপির আরও ১২ সদস্য

তীব্র গরমের পরে রাজধানীতে স্বস্তির বৃষ্টি

উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপি ও জামায়াতের

এখনও কেন ‘জলদস্যু আতঙ্কে’ এমভি আবদুল্লাহ

বাড়ছে তাপমাত্রা, জেনে নিন প্রতিরোধের উপায়

বিএনপির অনেকে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে : কাদের

অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ নেবো : তথ্য প্রতিমন্ত্রী

প্রার্থীদের মনোনয়নপত্রের প্রিন্ট কপি চাওয়া যাবে না : ইসি

ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ

পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : প্রতিমন্ত্রী

লিটারে ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ১৪