মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সরাইলে ট্রাক-অটোরিকসার সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত, আহত-৪

sarok accedentবার্তা কক্ষঃঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৫জন নিহত এবং ৪জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে মহাসড়কের সরাইলের বেড়তলা এলাকায়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয় লোকজন আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,  দুপুরে মিজান মিয়া ও মাসুদ মিয়া তাদের স্ত্রীর নামে আশুগঞ্জের শক্তি ফাউন্ডেশন ফর ডিস এ্যাডভান্টেজড উইমেন নামক একটি এনজিও থেকে ৪০ হাজার টাকা ঋণ নিয়ে সিএনজিচালিত অটোরিকসাযোগে বিশ্বরোডের উদ্যেশ্যে রওয়ানা দেয়। বেড়তলা নামক স্থানে  আসার পর পেছনের দিক থেকে আরেকটি সিএনজি তাদেরকে বহনকারী সিএনজিটিকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। চালক রোমান মিয়া যাত্রীসহ তার সিএনজিটিকে মহাসড়কের উপর রেখে নেমে পড়ে। পাশে দাঁড়িয়ে ওই সিএন জিটিকে আটক করার জন্য তার লোকজনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করে। আর এ সময় হঠাৎ বিপরীতদিক থেকে আসা একটি মালবাহি ট্রাক এসে অটোরিকসাটিকে চাপা দিলে অটোরিকসাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকসার ৫ যাত্রী নিহত  ও চালক সহ ৪জন আহত হয়।

নিহতরা হচ্ছেন সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল গ্রামের খলিল মিয়ার ছেলে মিজান মিয়া-(৪০), তার স্ত্রী নিলুফা বেগম-(৩৫), শিশু পুত্র জুবায়ের ইসলাম-(০১), একই পরিবারের  বজলু মিয়ার ছেলে মাহফুজ মিয়া-(২৫) ও তার শিশু পুত্র মাসুদ-(৫)। আহতরা হচ্ছেন অটোরিকসা যাত্রী মোহাম্মদ আলী, জুবেদা বেগম-(৬২), শিশু তানিম-(৮) ও অটোরিকসা চালক সরাইল উপজেলার পানিশ্বরের রোমান মিয়া-(৩২)। ঘটনার পর পর উত্তেজিত এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে। প্রায় আধা ঘন্টাব্যাপী অবরোধকালে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া।  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নূর বলেন, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫জন নিহত এবং চালকসহ ৪জন আহত হয়েছে।

এ জাতীয় আরও খবর

মেয়রের সামনে কাউন্সিলরকে জুতাপেটা করলেন চামেলী!

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন

নির্বাচনের পর আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে সরকার : ফখরুল

২৪ উপজেলায় ইভিএমে ভোট হবে মঙ্গলবার

এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ!

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় আমরা জড়িত নই: ইসরায়েলি কর্মকর্তা

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০