শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিবের লাকি সেভেন

মেরিল-প্রথম আলো পুরস্কারের তারকা জরিপে এবারও সেরা চলচ্চিত্র অভিনয়শিল্পী হিসেবে পুরস্কার ঝুলিতে ভরেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। এই নিয়ে তিনি সাত-সাতবার মেরিল-প্রথম আলো পুরস্কার পেলেন।



এবার তিনি এ পুরস্কার পেয়েছেন সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ছবিতে অভিনয়ের জন্য। পর পর সাতবার সেরা নায়ক হিসেবে মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়ে দারুণ উজ্জীবিত শাকিব খান।



অনুভূতি প্রকাশ করতে গিয়ে শাকিব খান বলেন, ‘ভক্তদের ভোটের মাধ্যমে পাওয়া এ পুরস্কারটি বরাবরই আমার কাছে বিশেষভাবে মর্যাদাপূর্ণ। এ নিয়ে সাতবার পুরস্কারটি পেলাম। প্রতিবারই এ পুরস্কার পেয়ে পরের বছর আরও অনেক বেশি ভালো কাজ করার তাগিদ অনুভব করি আমি।’



শাকিব আরও বলেন, ‘আমি কৃতজ্ঞ ওই সব পাঠক ও ভক্তদের প্রতি, যাঁরা আমাকে মেরিল-প্রথম আলো তারকা জরিপে চলচ্চিত্রের সেরা নায়ক হিসেবে আবারও নির্বাচিত করার জন্য ভোট দিয়েছেন। এ ছাড়া ‘‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’’ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এবং আমার সহশিল্পীসহ এর সঙ্গে সংশ্লিষ্ট কলাকুশলীদের ধন্যবাদ এ ধরনের একটি ছবিতে আমাকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য।’



শাকিব খান বর্তমানে তাঁর প্রযোজিত ‘হিরো, দ্য সুপারস্টার’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটিতে শাকিবের দুই সহ-অভিনেত্রী অপু বিশ্বাস ও ববি। সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব ও অপু অভিনীত চলচ্চিত্র ‘ডেয়ারিং লাভার’।

এ জাতীয় আরও খবর

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ : পররাষ্ট্রমন্ত্রী

‌‘নামাজ পড়ে এসে দেখি দাউ দাউ করে আগুন জ্বলছে’

থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে গেল বাস, প্রকৌশলী নিহত

শিশু হাসপাতালে আগুনের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি

৪১ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

আরও বাড়তে পারে গরম

ভারতে লোকসভা নির্বাচনের ভোট শুরু