বৃহস্পতিবার, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সরাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ নিহত ৩, আহত ২০

 

Bus1-300x165ডেস্ক রিপোর্টঃ  সরাইল উপজেলার বেড়তলা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ে শিশু ও ২ তরুণসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম তরিকুল ইসলাম (১০) জানা গেলেও নিহত ২ যুবকের নাম পরিচয় জানা যায়নি। নিহত তরিকুল গাজীপুরের কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে। এদের মধ্যে তরিকুল ও এক তরুণ (৩০) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠালে সেখানে আরও এক যুবকের(২০) মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত ১৪ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সাহেদ নূর জানান, বুধবার রাত ৮টার দিকে সিলেটের শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে ৪৫ জন যাত্রী নিয়ে গাজীপুর ফেরার পথে বাসটি বেড়তলা এলাকায় নিয়ন্ত্রণ  হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন বাসের ভেতর থেকে তাৎক্ষণিক ১৫/২০ জনকে উদ্ধার করে আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার পরপরই ব্রাহ্মণবাড়িয়া দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার কাজ শুরু করে। পরে বাংলাদেশ গ্যস ফিল্ডস কোম্পানির একটি রেকার বাসটি উদ্ধারের চেষ্টা চালায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাসটি উদ্ধার সম্ভব হয়নি।

এদিকে উদ্ধার কাজ বিলম্বের প্রতিবাদে এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে।

এ জাতীয় আরও খবর