শনিবার, ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

লুটপাট মামলার বিরুদ্ধে স্বাক্ষী হওয়ায় প্রধান স্বাক্ষীর ওপর মিথ্যা চাদাবাজী মামলা

B Baria Mapসরকার মনসুর আলী : সরাইলের পাকশিমুল নায়েব গ্রুপের লুটপাট মামলার বিরুদ্ধে স্বাক্ষী হওয়ায় প্রধান স্বাক্ষীর ওপর মিথ্যা চাদাবাজী মামলা দায়ের করছেে নায়েব গ্রুপের প্রধান নায়েব আলী।
পূর্ব শত্রুতার জের ধরে গত কয়েক দিন আগে নায়েব গ্রুপের লোকেরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে প্রকাশ্যে দিবালোকে পাকশিমুল ইউপির বড়ই ছাড়া গ্রামের  আব্দুলাহ মেম্বারের বাড়িতে প্রবেশ করে ঘরের লোকজনকে মারধর করে সুকেশ ভাঙ্গিয়া নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ১ ভরি ওজনের স্বণের চেইন ১টি র্চাজার লাইট ২টি বিদেশী কম্বল এবং আরো অন্যান্য জিনিস নিয়ে যায়। এবং যাওয়ার সময় বলে যায় তাদের বিরুদ্ধে মামলা  করলে খুন করিয়া লাশ নদীতে ফেলে দিবে, ঘর দরজা আগুনে পুড়াইয়া ফেলিবে। এ ঘটনায় আব্দুল্লাহ মেম্বার বাদী হয়ে  মুনছুর আলীকে প্রধান স্বাক্ষী করে সরাইল থানায় ১৪৩/৪৪৮/৩২৩/৩৮০/৪৪২ দঃবিঃ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং জি আর ১০/৬৬। মামলার আসামীরা হল নায়েব গ্রুপের প্রধান নায়েব আলী (৪০), সাত্তার মিয়া (৪০), ছায়েব আলী (৬০), জমশেদ (২২), সাইকুল (২৪), জাহাঙ্গীর (২০), আবুল কালাম (২৫), ও আরো অনেকে।
উল্লেখ্য এই লুট মামলার স্বাক্ষী হওয়ায় নাযেব গ্রুপের লোকেরা ক্ষুব্ধ হয়ে হয়রানি করা জন্য মুনছুর আলীর বিরোদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। এবং প্রাণ নাশের হুমকি দেয়। নায়েব গ্রুপের নায়েব আলীর বিরুদ্ধে সরাইল থানায় চাদাঁ বাজি, নারী নির্যাতন সহ ৫টি মামলা রয়েছে।

 

এ জাতীয় আরও খবর