বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সরাইলে ছিনতাইকৃত সিএনজিসহ দুই ছিনতাকারী গ্রেপ্তার

arrest-75[1]~~হবিগঞ্জ জেলা থেকে ছিনতাই হওয়া একটি সিএনজি চালিত অটোরিকসা ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। গত শনিবার রাতে উপজেলার কালীকচ্ছ এলাকা থেকে ছিনতাইকৃত অটোরিকসাসহ ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হচ্ছে হবিগঞ্জ জেলার সানাবুই এলাকার নোমান-(৩০) ও একই জেলার বাজিগান এলাকার সাইদুল ইসলাম-(৩২)।
পুলিশ জানায়, শনিবার রাতে ছিনতাইকারীরা রাজুরা এলাকা থেকে হবিগঞ্জ সদরে যাওয়ার কথা বলে সিএনজি চালিত অটোরিকসাটি (হবিগঞ্জ-থ-১১-০৫৭৭)  ভাড়া করে। কিছু দূর যাওয়ার পর যাত্রীবেশী চার ছিনতাইকারী চালকের হাত পা গামছা দিয়ে বেঁধে সড়কের পাশে ফেলে অটোরিকসাটি নিয়ে মাধবপুর হয়ে নাসিরনগরের দিকে রওয়ানা হয়। চালক  বিষয়টি মালিককে অবহিত করলে অটোরিকসার মালিক দ্রুত বিষয়টি সরাইল থানার পুলিশকে অবহিত করে। রাত সাড়ে ১০টার দিতে পুলিশ সরাইল-নাসিরনগর সড়কের ধরন্তির পুটিয়া ব্রীজের কাছে সন্দেহজনক ভাবে একটি অটোরিকসা ঘোরাফেরা করার সময় গতিরোধের চেষ্টা করেন। এ সময় ছিনতাইকারীরা বেপরোয়া গতিতে চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে কালিকচ্ছ বাজার এলাকায় অটোরিকসাটি আটক করে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। বাকী দু’জন পালিয়ে যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, এরা পেশাদার সিএনজি চালিত অটোরিকসা ছিনতাইকারী। তারা হবিগঞ্জ, সিলেট ও ব্রাহ্মণবাড়িয়া সহ বিভিন্ন জেলায় সিএনজি চালিত অটোরিকসা ছিনতাই করে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

এ জাতীয় আরও খবর

নির্বাচন নিয়ে মানুষের অনাস্থাবোধ দূর হয়নি: সংসদে মেনন

প্রতিমন্ত্রী বললেন, ‘পণ্যের দাম বাড়লেও মানুষের ক্রয় ক্ষমতা বাড়ছে’

নাভালনিকে শেষ শ্রদ্ধা জানানোর জায়গা দিচ্ছে না কেউ

বইমেলার সময় বাড়ছে আরও ২ দিন

শাহজাহানপুরে আবাসিক ভবনে দুই দফা বিস্ফোরণ, বাবা-মেয়েসহ দগ্ধ ৭

রোহিঙ্গাদের জন্য ৬৯ মিলিয়ন ডলারের সহায়তা দিচ্ছে জাপান

আফগানিস্তানে দুই হাজার মানুষের সামনে মৃত্যুদণ্ড কার্যকর

ওষুধ ও হার্টের রিংয়ের দাম কমাতেই হবে : স্বাস্থ্যমন্ত্রী

বুধবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

সংরক্ষিত আসনের এমপিদের গেজেট প্রকাশ

দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রীসহ ৯ জন

ভারতীয় বিমানবাহিনী প্রধানের সঙ্গে সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারের সৌজন্য সাক্ষাৎ