মঙ্গলবার, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে ছিনতাইকৃত সিএনজিসহ দুই ছিনতাকারী গ্রেপ্তার

arrest-75[1]~~হবিগঞ্জ জেলা থেকে ছিনতাই হওয়া একটি সিএনজি চালিত অটোরিকসা ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। গত শনিবার রাতে উপজেলার কালীকচ্ছ এলাকা থেকে ছিনতাইকৃত অটোরিকসাসহ ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হচ্ছে হবিগঞ্জ জেলার সানাবুই এলাকার নোমান-(৩০) ও একই জেলার বাজিগান এলাকার সাইদুল ইসলাম-(৩২)।
পুলিশ জানায়, শনিবার রাতে ছিনতাইকারীরা রাজুরা এলাকা থেকে হবিগঞ্জ সদরে যাওয়ার কথা বলে সিএনজি চালিত অটোরিকসাটি (হবিগঞ্জ-থ-১১-০৫৭৭)  ভাড়া করে। কিছু দূর যাওয়ার পর যাত্রীবেশী চার ছিনতাইকারী চালকের হাত পা গামছা দিয়ে বেঁধে সড়কের পাশে ফেলে অটোরিকসাটি নিয়ে মাধবপুর হয়ে নাসিরনগরের দিকে রওয়ানা হয়। চালক  বিষয়টি মালিককে অবহিত করলে অটোরিকসার মালিক দ্রুত বিষয়টি সরাইল থানার পুলিশকে অবহিত করে। রাত সাড়ে ১০টার দিতে পুলিশ সরাইল-নাসিরনগর সড়কের ধরন্তির পুটিয়া ব্রীজের কাছে সন্দেহজনক ভাবে একটি অটোরিকসা ঘোরাফেরা করার সময় গতিরোধের চেষ্টা করেন। এ সময় ছিনতাইকারীরা বেপরোয়া গতিতে চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে কালিকচ্ছ বাজার এলাকায় অটোরিকসাটি আটক করে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। বাকী দু’জন পালিয়ে যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, এরা পেশাদার সিএনজি চালিত অটোরিকসা ছিনতাইকারী। তারা হবিগঞ্জ, সিলেট ও ব্রাহ্মণবাড়িয়া সহ বিভিন্ন জেলায় সিএনজি চালিত অটোরিকসা ছিনতাই করে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

এ জাতীয় আরও খবর