শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে পুঁড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার 

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সরাইলে যৌতুকের দাবিতে  সাহিদা আক্তার নামে এক গৃহবধূকে আগুন দিয়ে পুঁড়িয়ে হত্যা করেছে আল আমিন মিয়া নামে এক স্বামী। এ ঘটনায় নিহত সাহিদার ভাই মো. আবেদ মুন্সি বাদী হয়ে থানায়  হত্যা মামলা করেন। গৃহবধু  সাহিদা উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আলাই মিয়ার মেয়ে।
পুলিশ ও স্হানীয়রা জানায় ,কালিকচ্ছ (মধ্য পাড়া) গ্রামের সেলিম মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে প্রায় ৮ বছর আগে সাহিদার বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে। বাবার বাড়ি থেকে যৌতুক এনে দেওয়ার জন্য স্ত্রীর উপর প্রায় সময় নির্যাতন করতেন স্বামী আল-আমিন। কিছুদিন যাবৎত  সমিতির কিস্তির টাকা সময়মত পরিশোধ করতে পারতেন না সে। এ নিয়ে স্ত্রী সাহিদার বাবার বাড়ি টাকা এনে দিতে প্রায় চাপ দেয়। গত (১১ ডিসেম্বর) সকালে নিজ বসত ঘরে  সাহিদার শরীরে আগুন লাগিয়ে দেন স্বামী আল-আমিন মিয়া। পরে সাহিদার আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে (১২ ডিসেম্বর) মঙ্গলবার ভোরে সাহিদার মৃত্যু হয়।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, স্ত্রী সাহিদাকে  পুঁড়িয়ে মারার ঘটনায় থানায় ৪ জনকে আসামী করে  হত্যা মামলা হয়েছে। স্বামী আল-আমিনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সে আহত থাকায় তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

বিজয়নগরে অভিযানে ৯৮৯০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক