শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, ভ্যানচালকের মৃত্যু

news-image

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে বলরামপুর গ্রামে হুরাসাগর নদিতে ঝাঁপ দিয়ে আনিসুর রহমান (৩০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আনিসুর সকাল সাড়ে ৮টায় স্থানীয় এক হোটেলে খাবার খাচ্ছিলেন। সেখানে অপরিচিত কয়েকজন লোকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে তাদের পুলিশ মনে করে নিজের জীবন বাঁচাতে সেখান থেকে দৌঁড়ে নদী পার হওয়ার জন্য নদীতে ঝাঁপ দেয় আনিসুর। নদীতে পর্যাপ্ত কচুড়ি পানা থাকায় সেখানেই তার মৃত্যু হয়।

নিহত আনিসুরের চাচা রফিক মণ্ডল বলেন, গত মাসের ৭ তারিখে আনিসুরের ঘরের পিছনে তার পাড়া প্রতিবেশী ফুপু সালেকার লাশ উদ্ধার করে পুলিশ। সেই লাশ উদ্ধারের ঘটনায় সালেকার ভাই আমির হোসেন, মজিদ, খালেক, কালাম এরা আনিসুরকে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দেয়। তার ভয়ে প্রায় এক মাস ধরে আনিসুর তার শ্বশুর বাড়ি পালিয়ে থাকেন। আজ হটাৎ করে অচেনা কেউ তার খোঁজ নিতে আসলে তিনি পুলিশ ভেবে দৌঁড় দিয়ে নদীতে ঝাঁপ দেয়।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শহিদুল ইসলাম বলেন, ‘সকাল এগারোটায় স্থানীয়রা স্টেশনে ফোন দিলে আমরা একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় মরদেহ উদ্ধার করি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, নদীতে ঝাঁপ দেওয়া আনিসুরকে পুলিশ ধাওয়া দেয়নি। তাছাড়া তার বিরুদ্ধে থানায় ওয়ারেন্ট বা মামলা নেই।

কামারখন্দ সার্কেলের সহকারি পুলিশ সুপার আদনান মুস্তাফিজ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন