মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বচ্চন পরিবারের সঙ্গে অনন্ত-বর্ষা

news-image

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর ‘কান চলচ্চিত্র উৎসব’। গতকাল মঙ্গলবার বসেছে এর ৭৫তম আসর। এই আসরে অংশ নিতে বিভিন্ন দেশ থেকে ফ্রান্সের কান শহরের ছুটে গেছেন জনপ্রিয় সব তারকাশিল্পীরা। এই তালিকায় আছে বাংলাদেশের তারকাশিল্পীও। কান চলচ্চিত্র ঘিরে সেখানে তৈরি হয়েছে শিল্পীদের মিলনমেলা।

এবার দেশের জনপ্রিয় প্রযোজক-চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষার ক্যামেরায় হোটেল মার্তিনেজে ধরা দিলো বচ্চন পরিবারের তারকা দম্পতিকে। তারা হলেন- বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও তার স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। যা অনন্ত তার ফেসবুকে শেয়ার করেছেন ফেসবুকে। আর ক্যাপশনে জানিয়েছেন, ঢালিউড ও বলিউড তারকারা একসঙ্গে সময় কাটাচ্ছেন।

এদিকে, কানে আলোর দ্যুতি ছড়াচ্ছেন অনন্ত জলিল-বর্ষা জুটি। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরাও তাদের পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। তুলছেন সেলফিও।

কান উৎসবের এবারের আসরে তারা গেছেন ‘দিন : দ্যা ডে’ ও ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমা দুটি নিয়ে। মূলত সেখানে সিনেমা দুটির ট্রেলার দেখানো হবে।

 

এর আগে অনন্ত জলিল তার অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত এক ভিডিওতে বলেন, ‘‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন : দ্য ডে’ ও ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব। এ ছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ হবে। আমাদের ‘দিন : দ্য ডে’ সিনেমা দেশের প্রেক্ষাগৃহে কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।’’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন : দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত-বর্ষা। এটি নির্মাণ করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।

আর বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত-বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

 

এ জাতীয় আরও খবর

নিভেছে সুন্দরবনের আগুন, আরও ২-৩ দিন থাকবে পর্যবেক্ষণে

ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১

ভারতে লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু

গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত, রাফাহতে হামলার ঘোষণা ইসরায়েলের

সিরিজ নিশ্চিতের ম্যাচে যেমন হতে পারে বাংলাদেশ একাদশ

উপজেলা নির্বাচন : ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

চারদিনে ডিমের দাম বেড়েছে ডজনে ২০ টাকা

১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

সুপ্রিমকোর্টের রায়ে ইমরান খান ক্ষমতায় ফেরার আশা

গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপির গণতন্ত্রের প্রতি আগ্রহ কোনোদিন ছিল না : ওবায়দুল কাদের