সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়র জাহাঙ্গীরকে গ্রেপ্তারের গুজব

news-image

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়েছে। শুক্রবার বিকেলে তাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদসহ দলে প্রাথমিক সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। আজ রোববার সন্ধ্যার পর সামাজিক যোগাযোগমাধ্যমে জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তারের গুজব ছড়িয়ে পড়ে।

আইনশৃঙ্খলা বাহিনীর হাতে মেয়র গ্রেপ্তার হয়েছেন মর্মে অনেকে ফেসবুকে স্ট্যাটাসও দেন। তবে সেগুলো ভুয়া বলে উড়িয়ে দেন তার কর্মী, সমর্থকরা।

এদিকে আজ রোববার দুপুরে তার বাড়িতে গিয়ে দেখা গেছে, তিন-চারজন নিরাপত্তাকর্মী বাসার সামনে বসে আছেন। বাড়ির নিচতলায় থাকা একটি অফিস কক্ষে তার অনুসারী কয়েকজন বসে গল্প করছেন। সব সময় ওই বাসাটি দর্শণার্থী ও সিটির নাগরিকদের পদভারে মুখরিত থাকলেও আজ ছিল ভিন্ন রূপ।

বাড়ির সামনে দেখা যায়নি গাড়ির সারি। তার অনেক অনুসারীই এখন আর দেখা করতে চাইছেন না নানা কারণে। যারা মেয়রের ড্রয়িংরুম, খাবার টেবিলে বসে খোশ গল্প করতেন এমন অনেক জ্যেষ্ঠ নেতাও এড়িয়ে চলছেন মেয়রকে।

নিরাপত্তাকর্মীদের একজন বলেন, দুই-তিন দিন আগেও এই সময়ে বাড়িতে মানুষের ভিড় লেগে থাকত। কে, কার আগে মেয়রের সঙ্গে দেখা করবেন, তাই নিয়ে ব্যস্ত হয়ে পড়তেন। কিন্তু দুই দিনের ব্যবধানে সব পরিবর্তন হয়ে গেছে।

 

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান