রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাক্তন প্রেমিকার সামনে বুকে ছুরি চালিয়ে আত্মহত্যা

news-image

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে প্রাক্তন প্রেমিকার সামনে বিষপান করে ও বুকে ছুরি চালিয়ে আত্মহত্যা করেছেন এক তরুণ। আত্মহত্যাকারী যুবকের নাম বুলবুল আহমেদ (২৬)। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর লক্ষ্মীপুর এলাকার ‘মাস্টারসেফ বাংলা রেস্তোরাঁ’য় এ ঘটনা ঘটে।

বুলবুল পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আমরুলের ছেলে এবং রাজশাহী কলেজের শিক্ষার্থী ছিলেন।

রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে বুলবুল রাজশাহী সিটি কলেজের দুই ছাত্রীর সঙ্গে ‘মাস্টারসেফ বাংলা রেস্তোরা’য় যান। সেখানে তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে কথা বলার এক পর্যায়ে তিনি নিজের বুকে ছুরি চালান এবং বিষপান করেন। এ সময় ওই দুই তরুণী অন্যদের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর চিকিৎসক বুলবুলকে মৃত ঘোষণা করেন।

রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘ছেলেটির ব্যাগে একটি শাড়ি ও চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা ছিল, ‘মানুষ যেমন অক্সিজেন ছাড়া বাঁচতে পারে না, আমিও তোমাকে ছাড়া বাঁচতে পারব না।’

ওসি আরও বলেন, ‘বুলবুলের সঙ্গে যার প্রেম ছিল, তার অন্যত্র বিয়ে হয়ে গেছে। সেখানে তার একটি সন্তানও আছে। এরপরও বুলবুল তার ওই মেয়েকে বিয়ে করার জন্য বিভিন্ন সময় চাপ দিয়ে আসছিলেন। এ ঘটনার পর পুলিশ ওই তরুণী ও তার বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর