শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডে দলীয় অনুশীলনে সাকিবকে নিয়ে শঙ্কা

news-image

ক্রীড়া ডেস্ক : সিপিএলের অনাপত্তিপত্র থাকায় খেলেননি সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজটি। ক্যারিবিয়ান লিগের তার দল ফাইনালে উঠতে পারেনি। তাই ধারণা করা হচ্ছিল নিউজিল্যান্ডেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু সে সম্ভাবনাও খুব কম। ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে অনুশীলন করতে পারবেন কি না, তা নিয়েই রয়েছে সংশয়।

টিম অপারেশন্স ম্যানেজার ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন নিশ্চিত করে বলতে পারেননি ঠিক কবে ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। দলের ভেতরের খবর, আগামী ৫ বা ৬ অক্টোবর ক্রাইস্টচার্চ পৌঁছানোর কথা তার।

বুধবার (৫ অক্টোবর) সেখানে গেলে তবু একদিন দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ পাবেন সাকিব। কিন্তু পরদিন ক্রাইস্টচার্চ গেলে আর অনুশীলন করার সুযোগ থাকবে না। তখন সরাসরি ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামতে হবে।

সাকিবের ট্র্যাক-রেকর্ড অবশ্য ভিন্ন। দলের সঙ্গে কোনো অনুশীলন না করে সরাসরি মাঠে নেমেও ব্যাট-বল হাতে আলো ছড়ানোর অনেক নজির রয়েছে সাকিবের। দল জিতিয়ে ম্যাচসেরার পুরষ্কার জেতারও নজির রয়েছে। এবারও যদি তেমন কিছু হয়, তাতে অবাক হওয়ার কিছু থাকবে না।