বৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এরপরও কিছু ব্যাপার থেকে যায় : বুবলী

news-image

অনলাইন প্রতিবেদক : সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া বেবি বাম্পের ছবি নিয়ে এবার নীরবতা ভাঙলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি জানালেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব সুন্দর ও শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।’

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চাদর সিনেমার শুটিং সেট থেকে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এমনটাই জানান বুবলী। তিনি জানালেন, ‘প্রত্যেকটা ঘটনার পেছনেই একটা ঘটনা থাকে। এটা খুবই সেন্সেটিভ একটা ইস্যু। আমি কখনোই আমার ব্যক্তিগত জীবনকে সামনে আনতে চাইনি, সব সময় প্রফেশনাল লাইফে ফোকাস রাখতে চেয়েছি। কিন্তু এরপরও কিছু ব্যাপার থেকেই যায়।’

বেবি বাম্প নিয়ে এই নায়িকা বলেন, ‘আমি এতদিন এ নিয়ে কথা বলতে চাইনি। যেহেতু বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনাদের নজরে এসেছে, তাই অবশ্যই এর বিস্তারিত তুলে ধরবো। আজ যেহেতু আমি একটি ছবির শুটিং সেটে রয়েছি, তাই এই মুহূর্তে কিছু বলা সম্ভব হচ্ছে না। কয়েকদিনের মধ্যেই এ বিষয়ে সবার সাথে কথা বলবো।
আজ দুপুরে বেবি বাম্পের দু’টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর মা হওয়ার পুরনো গুঞ্জনের আগুণে ঘি ঢালেন বুবলী। আমেরিকা থাকাকালীন সময়ের ওই ছবি প্রকাশ্যে আসতেই আলোচনার ঝড় উঠেছে। আজ ২৭ সেপ্টেম্বর শাকিব খান যখন পুত্র জয়ের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’ ক্যাপশনে বেবি বাম্পের ওই ছবি প্রকাশ করেন।

উল্লেখ্য, বুবলীর মা হওয়ার গুঞ্জন প্রথম ওঠে ২০২০ সালে। ওই সময় ‘বীর’ সিনেমার শুটিং চলছিল। শুটিং শেষ করেই বুবলী আমেরিকা চলে যান। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকা ছিলেন। গুঞ্জন আছে, আমেরিকায় সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। যদিও দেশে ফিরে এগুলোকে স্রেফ ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। এ সময় শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনও অস্বীকার করেন।