শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এরপরও কিছু ব্যাপার থেকে যায় : বুবলী

news-image

অনলাইন প্রতিবেদক : সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া বেবি বাম্পের ছবি নিয়ে এবার নীরবতা ভাঙলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি জানালেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব সুন্দর ও শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।’

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চাদর সিনেমার শুটিং সেট থেকে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এমনটাই জানান বুবলী। তিনি জানালেন, ‘প্রত্যেকটা ঘটনার পেছনেই একটা ঘটনা থাকে। এটা খুবই সেন্সেটিভ একটা ইস্যু। আমি কখনোই আমার ব্যক্তিগত জীবনকে সামনে আনতে চাইনি, সব সময় প্রফেশনাল লাইফে ফোকাস রাখতে চেয়েছি। কিন্তু এরপরও কিছু ব্যাপার থেকেই যায়।’

বেবি বাম্প নিয়ে এই নায়িকা বলেন, ‘আমি এতদিন এ নিয়ে কথা বলতে চাইনি। যেহেতু বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনাদের নজরে এসেছে, তাই অবশ্যই এর বিস্তারিত তুলে ধরবো। আজ যেহেতু আমি একটি ছবির শুটিং সেটে রয়েছি, তাই এই মুহূর্তে কিছু বলা সম্ভব হচ্ছে না। কয়েকদিনের মধ্যেই এ বিষয়ে সবার সাথে কথা বলবো।
আজ দুপুরে বেবি বাম্পের দু’টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর মা হওয়ার পুরনো গুঞ্জনের আগুণে ঘি ঢালেন বুবলী। আমেরিকা থাকাকালীন সময়ের ওই ছবি প্রকাশ্যে আসতেই আলোচনার ঝড় উঠেছে। আজ ২৭ সেপ্টেম্বর শাকিব খান যখন পুত্র জয়ের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’ ক্যাপশনে বেবি বাম্পের ওই ছবি প্রকাশ করেন।

উল্লেখ্য, বুবলীর মা হওয়ার গুঞ্জন প্রথম ওঠে ২০২০ সালে। ওই সময় ‘বীর’ সিনেমার শুটিং চলছিল। শুটিং শেষ করেই বুবলী আমেরিকা চলে যান। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকা ছিলেন। গুঞ্জন আছে, আমেরিকায় সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। যদিও দেশে ফিরে এগুলোকে স্রেফ ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। এ সময় শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনও অস্বীকার করেন।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা