শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা মহানগরী‌তে জাপার চার‌টি ক‌মি‌টি গঠনের সিদ্ধান্ত

news-image

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগরকে চার ভাগে বিভক্ত করে পৃথক চারটি ক‌মি‌টি গঠনের সিদ্ধান্ত নি‌য়ে‌ছে জাতীয় পা‌র্টি। বর্তমা‌নে ঢাকা মহানগরী‌তে (উত্তর ও দ‌ক্ষিণ) জাপার দু‌টি ক‌মি‌টি র‌য়ে‌ছে। ক‌য়েক‌ দি‌নের ম‌ধ্যে মহানগরীর চার‌টি স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টি গঠন করা হ‌বে।

মঙ্গলবার বিকা‌লে রাজধানীর গুলশানে পার্টির সমন্বয় অফিসে সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় এসব সিদ্ধান্ত হয় এক বিবৃতিতে জানানো হয়েছে।

স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টির সদস‌্য ও সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাার সভাপ‌তিত্বে সভায় বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সাবেক এমপি এমএ গোফরান, অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু ও কাজী মামুনুর রশীদ।

সভায় আগামী ১৫ অক্টোবর দ‌লের সবগু‌লো অঙ্গ ও সহযোগী সংগঠনের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠ‌ন এবং স‌ম্মেলন উপল‌ক্ষে প্রতি‌টি জেলা উপ‌জেলায় জোরা‌লো প্রচারনা চালা‌নোর সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় দ‌লের সা‌বেক প্রেসি‌ডিয়াম সদস‌্য ফখরুজ্জামান জাহাঙ্গীরকে আহবায়ক ও শ্রমিক নেতা শাহ্ আলম তালুকদারকে সদস্য সচিব করে সম্মেলন প্রচার উপ-কমিটি গঠন করা হয়।

বি‌রোধীদলীয় নেতা বেগম রওশন এরশা‌দের নেৃত‌ত্বে ২৬ ন‌ভেম্বর জাতীয় কাউ‌ন্সিল অনু‌ষ্ঠিত হ‌বে। সেই কাউ‌ন্সি‌লে সারা‌দে‌শের পরী‌ক্ষিত নেতাকর্মী‌দের সমন্ব‌য়ে নতুন এক‌টি ক‌মি‌টি গঠন করা হ‌বে ব‌লেও সভায় জানা‌নো হয়।

এসময় অ‌্যাড‌ভো‌কেট জিয়াউল হক মৃধা বলেন, এরশাদ আদর্শের একজন সৈনিক বেঁচে থাকতে লাখ জনতার দেয়া পল্লীবন্ধু স্বীকৃতি ‌কেউ মুছে ফেলতে পার‌বে না। তি‌নি সবাই‌কে এরশাদের আদর্শ বু‌কে ধারণ ক‌রে বেগম রওশন এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি গড়ে তোলার আহ্বান জানান।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, প্রস্তুতি কমিটির সদস‌্য সাবেক এমপি ড. নুরুল ইসলাম মিলন, সাবেক এমপি ও প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী, ডা. খন্দকার রফিকুল ইসলাম, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, সাবেক ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু ও শ্রমিক নেতা শাহ্ আলম তালুকদার।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা