শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের টানে পরিবারসহ মালয়েশিয়ান তরুণী চাঁদপুরে

news-image

চাঁদপুর প্রতিনিধি : প্রেম মানে না কোনো বাঁধা, মানে না ধনী, গরীব কিংবা ধর্ম-বর্ণ। প্রতিনিয়ত প্রেমের টানে অনেক তরুণ-তরুণী কিংবা যুবক-যুবতীকে পালিয়ে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যায়। বর্তমানে বহু ভিনদেশি তরুণ-তরুণিকেও প্রেমের টানে বাংলাদেশে এসে সংসার জীবন শুরু করতে দেখা যাচ্ছে।

শত শত মাইল পাড়ি দিয়ে প্রেমের টানে চাঁদপুরের হাজীগঞ্জে এসে সংসার পাতলেন ২০ বছর বয়সী মালয়েশিয়ান এক তরুণী। তার নাম নুর আয়েশা। তিনি ভালবাসার মানুষকে আপন করে নিতে মালয়েশিয়া থেকে এসে ওমর ফারুক নামে এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত বৃহস্পতিবার রাতে ধর্মীয় রীতি মেনেই তাদের বিয়ে হয়।

ওমর ফারুক চাঁদপুর সদর উপজেলার বড় শাহতলী এলাকার বাসিন্দা। বর্তমাসে সে হাজীগঞ্জ উপজেলার মকিমাবাদ পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের একটি বাসায় ভাড়া থাকেন।

জানা গেছে, ওমর ফারুক চাকরির সুবাধে মালয়েশিয়া গিয়েছিলেন। সেখানে কর্মরত অবস্থায় ফেসবুকের মাধ্যমে আয়েশার সঙ্গে তার পরিচয়। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। আর এভাবেই দীর্ঘ কয়েক বছর চলে তাদের প্রেম। নুর আয়েশা মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি চাকুরিও করছেন।

গত ৪ মাস আগে ওমর ফারুক দেশে চলে আসে। আর প্রেমের মানুষকে কাছে না পেয়ে গত বুধবার মা, বড় ভাই ও ভাবীকে নিয়ে নুর আয়েশা চলে আসেন বাংলাদেশে। পরদিন বৃহস্পতিবার রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুর আয়েশা। আর তাদের এই বিয়েতে খুশি উভয় পরিবারের সদস্যরা।

ওমর ফারুক বলেন, ‘সত্যিকারের ভালবাসায় বাঁধা হয়ে দাঁড়াতে পারে না কেউ। আমরা দুজন দুজনকে অনেক ভালবাসি। আমাদের ভালবাসা বিয়েতে রূপ নেওয়ায় আমরা অনেক খুশি।’

এই দম্পতি মালয়েশিয়ায় গিয়ে তাদের নতুন জীবন শুরু করতে চান বলে জানালেন নুর আয়েশা। তিনি বলেন, ‘আমার পড়াশোনা এখনো শেষ হয়নি। তাছাড়া আমি একটি চাকরি করছি। তাই আমরা মালয়েশিয়ায় গিয়ে নিজেদের ক্যারিয়ার সুন্দর করে গড়ে তুলতে চাই।’

এ দিকে নতুন পুত্রবধূ পেয়ে মহা খুশি ওমর ফারুকের মা। তিনি বলেন, ‘আমার পুত্রবধূ অল্প অল্প বাংলা বলতে পারে। তবে সে চেষ্টা করছে। আমি আমার পুত্রবধূকে পেয়ে অনেক খুশি। আমি চাই তারা ভাল থাকুক।’

 

এ জাতীয় আরও খবর

বিজয়নগরে অভিযানে ৯৮৯০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক