শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ জনশূন্য হয়ে পড়েছে: আমির খসরু

news-image

নিজস্ব প্রতিবেদক,লক্ষীপুর : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনশূন্য হয়ে পড়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ বর্তমান বাজার পণ্যকে রাজনীতির পণ্য বানিয়ে রাখছে। এ জন্য আওয়ামী লীগের সঙ্গে এখন আর এ দেশের জনগণ নেই। এ দেশের অসহায় মানুষ এখন দুবেলা দুমুঠো ভাত খেতে খুব কষ্ট হয়।

আওয়ামী পুলিশ, আওয়ামী সন্ত্রাস। এখন আর জনগণ এগুলো পছন্দ করে না। গুলি করে, খুন করে বিএনপির রাজনীতিকে দমিয়ে রাখা যাবে না। আওয়ামী লীগের কথা এখন কেউ বিশ্বাস করে না। এ দেশের বিচার বিভাগের স্বাধীনতা নাই। এ দেশের গণমাধ্যমের স্বাধীনতা নাই বলে মন্তব্য করেন তিনি।

আজ মঙ্গলবার বিকেলে লক্ষীপুরে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসভবনে জেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিশ্বের মানবাধিকার, গণমাধ্যম ভালোভাবে জানে বাংলাদেশের মানুষ এখন ভালো নেই। ১৩ বছর ধরে মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে আওয়ামী লীগ সরকার। রাতের অন্ধকারে ভোট চুরি করে তারা এখন অবৈধভাবে ক্ষমতায় বসে আছে। এ দেশের মানুষ পরিবর্তন চায়।

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, চট্টগ্রাম বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, সহসাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, লক্ষীপুর জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, বিএনপি মিডিয়া আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, সহবাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশ্রাফ উদ্দিন নিজান, বিএনপি নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আহমেদ।

 

এ জাতীয় আরও খবর

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না