বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিবাদ করলেন মাহি, চাইলেন বিচার

news-image

বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় রয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহি-রোশান জুটির ‘আশীর্বাদ’ সিনেমাটি। ছবির প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে রোশান-মাহির দ্বন্দ্ব এখন সবারই জানা। প্রযোজক-তারকার পাল্টাপাল্টি অভিযোগ নিয়মিত দেখা যাচ্ছে সংবাদের পাতায়। এবার এ নিয়ে শিল্পী সমিতির কাছে প্রযোজক জেনিফারের বিরুদ্ধে লিখিত অভিযোগ ও প্রতিবাদলিপি জমা দিলেন নায়িকা মাহিয়া মাহি।

মাহির মতে, জেনিফারের মন্তব্য সাধারণ মানুষের কাছে তার ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে। শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়ে জেনিফার ফেরদৌসের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থার জন্য তাই চিঠি দিয়েছেন মাহি।

শিল্পী সমিতি বরাবর চিঠি দিয়ে মাহি লিখেছেন, জেনিফার ফেরদৌস আমার বিরুদ্ধে মিথ্যা ও বাজে মন্তব্য করে যাচ্ছেন। সেইসব মন্তব্য ইউটিউব ও ফেসবুকে ভাইরাল হচ্ছে। পাশাপাশি মামলার হুমকি দিচ্ছে। জেনিফার ফেরদৌসের এইসব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক মন্তব্যে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। সাধারণ মানুষের মনে শিল্পীদের নিয়ে নেতিবাচক ধারণার সৃষ্টি হচ্ছে।

সকল শিল্পীদের ইমেজ অক্ষুণ্ণ রাখার দাবী জানিয়ে জেনিফার ফেরদৌসের এসব মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন ‘অগ্নী’ খ্যাত নায়িকা মাহিয়া মাহি।

মঙ্গলবার (২৩ আগস্ট) শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই চিঠি দেন মাহি। সমিতির সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক বলেন, মাহির চিঠির পেয়েছি। সে বাংলাদেশের একজন সুপিরিচিত নায়িকা। শিল্পী হিসেবে বলবো তার সঙ্গে যা হচ্ছে তা কাম্য নয়। শিল্পী সমিতি সবসময় শিল্পীদের স্বার্থ রক্ষায় কাজ করেছে। মাহির চিঠি সমিতি গ্রহণ করেছে। দ্রুত ব্যবস্থা নেয়া এবং শিল্পী সমিতি অবশ্যই মাহির সঙ্গে আছে।

মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আশীর্বাদ’ সিনেমা মুক্তি উপলক্ষে কদিন আগে এক সংবাদ সম্মেলন করেন জেনিফার ফেরদৌস। সেখানে তিনি শুধু মাহি নন, রোশানকে নিয়েও হেয় মন্তব্য করেন। পাল্টা সংবাদ সম্মেলন ডেকে মাহি অভিযোগ করেন, ‘সিনেমার জন্য ৬০লাখ টাকা পেলেও জেনিফার এই টাকা পুরোপুরি খরচ করেননি। এমনকি শুটিংয়ের বেশীরভাগ সদস্যের পারিশ্রমিক দেননি জেনিফার।’

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ