বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভালোবাসার প্রমাণ দিতে এইচআইভি আক্রান্ত প্রেমিকের রক্ত নিলো কিশোরী

news-image

অনলাইন ডেস্ক : ভালোবাসার মানুষটির জন্য মানুষ কত কিছুই না করে। মনের মানুষের প্রতি ভালোবাসা কতটা খাঁটি, তা প্রমাণ করতে গিয়ে নিজের জীবন দিতেও দ্বিধাবোধ করে না। এবার প্রেমিকের প্রতি ভালোবাসার গভীরতা প্রমাণ দিতে এক কিশোরী ঘটালেন ভিন্ন এক কাণ্ড। তার ভালোবাসা কতটা অকৃত্রিম তা প্রমাণ করতে মেয়েটি তার জীবনকেই বাজি ধরলো। এমন ঘটনা ঘটেছে ভারতের আসামে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, আসামের সুয়ালকুচি জেলায় ১৫ বছর বয়সী এক কিশোরী ভালোবাসার প্রমাণ দিতে তার এইচআইভি আক্রান্ত প্রেমিকের শরীর থেকে রক্ত নিয়ে তা নিজের দেহে প্রয়োগ করে। এই ঘটনায় শোরগোল পড়ে গেছে গোটা নেট দুনিয়ায়।

ঘটনাটি প্রকাশ্যে আসতেই প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে। স্বাস্থ্যপরীক্ষা করানো হয়েছে ওই কিশোরীরও। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জানা গেছে, ফেসবুকে এক যুবকের সঙ্গে ওই কিশোরীর আলাপ হয়েছিল। তিন বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। বেশ কয়েকবার প্রেমিকের সঙ্গে পালিয়েও গিয়েছিল সে। পরে কিশোরীকে ফিরিয়ে আনে তার পরিবার।

কিন্তু এবার কিশোরীর এই কাণ্ডে হতবাক হয়ে গেছেন পরিবারের সদস্যরা। ওই কিশোরীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় আছেন চিকিৎসকরা। তারা বলছেন, যে কাজ ওই কিশোরী করেছে, তাতে তার প্রাণ সংশয় হতে পারে।