শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পালিয়ে বিয়ে, পরদিনই পুকুরের পানিতে ডুবে যুবকের মৃত্যু

news-image

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারে পালিয়ে বিয়ের পরদিন গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মাকসুদুর রহমান জিমাম (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের আকবর আলীর পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়।

মৃত মাকসুদুর রহমান জিমাম সুনামগঞ্জ সদর থানার আরফিন নগর গ্রামের মো. মুজিবুর রহমানের ছেলে। তিনি ছাতক সিমেন্ট ফ্যাক্টরিতে পরিবারের সঙ্গেই থাকতেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাকসুদুর রহমান জিমামের সঙ্গে ছাতক থানার পাটিরভাগ গ্রামের আব্দুল মছব্বিবের মেয়ে তাছলিমা বেগমের (১৮) প্রেমের সম্পর্ক ছিল। গত বৃহস্পতিবার ভোররাতে জিমাম তাছলিমাকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেন। ওইদিন সকাল ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারের একজন ইমাম তাদের বিয়ে পড়ান। বিয়ে শেষে নবদম্পতি ডাবর এলাকা থেকে নৌকাযোগে দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচড় গ্রামের মৃত মোশাহিত আলীর ছেলে নৌকার মাঝি আমির আলীর বাড়িতে যান।

পরের দিন শুক্রবার রাতের খাওয়া দাওয়া শেষে ৮টার সময় আমির আলীর প্রতিবেশী আকবর আলীর পুকুরের ঘাটে গোসল করতে যায় জিমাম। গোসল শেষে ঘাটে উঠার সময় আবার হোঁচট খেয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। এ সময় তার সঙ্গে থাকা আমির আলীর ছেলে মার্জানের চিৎকারে আশপাশের লোকজন এসে পুকুরের পানিতে খোঁজাখুজি করেন। পরে রাত ৯টার দিকে জিমামের লাশ পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল ধর জানান, থানার এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট