মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালিহাতীতে আগুনে ক্ষতিগ্রস্তদের জামায়াতের সহায়তা

news-image

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ অর্থ সহায়তা প্রদান করেছে টাঙ্গাইল জেলা জামায়াত।

গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ৯জন ব্যবসায়িকে পাঁচ হাজার টাকা করে নগদ অর্থসহায়তা প্রদান করেন টাঙ্গাইল জেলা জামায়াতে ইসলামীর আমীর আহসান হাবীব মাসুদ।

কালিহাতী উপজেলা আমীর এস এম এনামুল হকের সভাপতিত্বে ও পারখী ইউনিয়ন আমীর আব্দুল করিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর অধ্যাপক খন্দকার আব্দুর রাজ্জাক, জেলা এ্যাসিস্টেন্ট সেক্রেটারি হোসনী মুবারক বাবুলসহ স্থানীয় অন্যান্য জামায়াত নেতৃবৃন্দ।

এসময় আহসান হাবীব মাসুদ বলেন, ক্ষতিগ্রস্তদের ভাইদের জন্য আমরা উপহার নিয়ে এসেছি, এটি সহায়তা নয়, ভাই হিসেবে আপনাদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আল্লাহপাক আপনাদের সাহায্য করুন।

সরকারের কাছে ক্ষতিগ্রস্ত দোকানগুলো বিল্ডিং করে দেবার ও ব্যবসায়িদের অর্থ সহায়তা প্রদানের দাবি জানান। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়িদেরকে ঘুরে দাঁড়ানোর জন্য ও দোকান মালিকদেরকে ঘর পুনঃনির্মাণের জন্য দ্রুত আরো সহায়তা প্রদানের ঘোষনা দেন।

উল্লেখ্য, উপজেলার পারখী ইউনিয়নের বর্গা বাজারে গত শনিবার ৯জুলাই ঈদ-উল-আযহা’র আগের রাত ১টায় এঅগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ১৪জন ব্যবসায়ীর সিমেন্ট, টিন, বস্ত্রালয়, মনোহারী, কসমেটিক্স, ফার্মেসীসহ মোট ১৮টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়।

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান