বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মদের টাকা না পেয়ে মায়ের পা ভেঙে দিল ছেলে

news-image

ফুলবাড়িয়া প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নেশার টাকা না পেয়ে পিটিয়ে বৃদ্ধা মায়ের পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে মদ্যপ ছেলের বিরুদ্ধে। গত সোমবার রাত ৯টার দিকে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের দুলমা সাপমারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃদ্ধার প্রতিবন্ধী মেয়ে আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শতবর্ষী সোলেমান নেছার ছেলে মোতালেব হোসেন পাংকু (৫০) সোমবার মায়ের কাছে নেশার জন্য টাকা চান। কিন্তু নেশার টাকা না পেলে পিটিয়ে বৃদ্ধা মায়ের বাম পা ভেঙে দেন। এ সময় তার পিটুনিতে আহত হন প্রতিবন্ধী বোন জামেলা খাতুন (৪৫)।

জানা গেছে, পাংকু চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। কিন্ত একসময় তিনি মদ ও ইয়াবায় আসক্ত হয়ে পড়েন। নেশার টাকা না পেয়ে নেশাগ্রস্ত পাংকু তার মাকে মাঝে মধ্যেই মারধর করতেন। বৃদ্ধা সোলেমান নেছা প্রতিবন্ধী মেয়ে নিয়ে থাকেন। তবে পাংকুসহ চারজন ছেলে সন্তান রয়েছে তার।

এ বিষয়ে জানতে চাইলে সোলেমান নেছা বলেন, আমি গরীর মানুষ। টাকা পামু কই? টাকা না দিলেই পাংকু আমারে মারধর করে। আমার ভাঙা পায়ের চিকিৎসা কেমনে হবে বলেই বিলাপে বাতাস ভারী করে তোলেন তিনি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার শাহজাহান জানান, বৃদ্ধার বাম পা ভেঙে গেছে। আজ মঙ্গলবার স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার আরো চিকিৎসা দরকার।

ফুলবাড়ীয়া থানার উপপরিদর্শক (এসআই) হানিফ বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত পাংকু পলাতক রয়েছেন। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী