শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর নগরীতে বাস-পিকআপের সংঘর্ষ, চালকসহ আহত-৮

news-image

হারুন উর রশিদ সোহেল,রংপুর : রংপুর নগরীতে বাস-পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ অন্তত ৮ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে বাস ও পিকআপচালকের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

রোববার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর নব্দীগঞ্জ এলাকার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা সুবর্ণা পরিবহন বাসটি রংপুরের দিকে যাচ্ছিল। ওই বাসে চক্ষু হাসপাতালের কিছু রোগী ছিল। বাসটি নব্দীগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি পিকআপের সংর্ঘষ হয়। এতে বাস ও পিকআপের সামনের অংশ দুমরে-মুচড়ে যায়। এ ঘটনায় উভয় গাড়ির চালকসহ বাসে থাকা অন্তত ৮ জন আহত হয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আরপিএমপি’র মাহিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খালিদ হাসান। তিনি জানান, পিকআপের চালক বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপটি উদ্ধার করে থানা হেফজতে নেওয়া হয়েছে। তবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। এদের মধ্যে বাস ও পিকআপ চালকের অবস্থা আশঙ্কাজনক।