বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ধানুশের আসল বাবা-মা নাকি তারাই! মানতে নারাজ অভিনেতা

news-image

বিনোদন ডেস্ক : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল তারকা ধানুশ। দিন কয়েক আগেই বিয়ে ভাঙা নিয়ে চর্চায় ছিলেন এই তারকা। এবার আবারও এক আইনি ঝামেলায় জড়ালেন তিনি। গত বছরের শেষে মাদ্রাজ হাইকোর্টে এক বৃদ্ধ দম্পতি ধানুশকে নিজেদের সন্তান বলে দাবি করে রক্ষণাবেক্ষণের জন্য ৬৫ হাজার টাকা মাসিক চেয়েছিলেন। এই মামলায় অভিনেতাকে হাজিরার নির্দেশ দিয়েছে মাদ্রাজ হাইকোর্ট।

এ ঘটনায় এবার নড়চড়ে বসলেন অভিনেতাও। তার দাবি, ওই দম্পতি তার বাবা-মা নন তো বটেই, তাদের সঙ্গে কোনো সম্পর্কই নেই। জালিয়াতির উদ্দেশ্যেই তারা এমন দাবি করছেন বলে মনে করছেন ধানুশ।

ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস এর সূত্র থেকে জানা যায়, ধানুশ এবং তার বাবা কস্তুরী রাজা আইনি নোটিশ পাঠিয়েছে মাদুরাইয়ের ওই দম্পতিকে। নোটিশে স্পষ্ট জানানো হয়েছে, ধানুশকে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন দাবি বন্ধ করুক তারা।

বাবা কস্তুরী রাজা জানিয়েছেন, ধানুশ তার সন্তান। ওই বৃদ্ধ দম্পতির মামলার কারণে বদনামের মুখে পড়তে হচ্ছে পুরো পরিবারকে। এতে ধানুশের সম্মানহানি হচ্ছে।

এদিকে, ধানুশকে নিজেদের সন্তান বলে দাবি করে ভুল কাজ করেছেন তারা, এই কথা সম্পূর্ণ মিথ্যা, এমনটা জানিয়ে ওই দম্পতিকে এক প্রেস বিবৃতি দেওয়ার কথাও জানিয়েছে ধানুশ ও তার বাবা। তেমনটা না ঘটলে ওই দম্পতির বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করবেন তারা, এমনটাই লেখা রয়েছে ওই আইনি নোটিশে।

 

এ জাতীয় আরও খবর

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা

বাংলাদেশে আসছেন আতিফ আসলাম

দুই ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজার দিয়ে চাপা

শ্রীলঙ্কার সাথে টেস্ট জেতা উচিত : সাকিব

দায়িত্ব নিয়ে ভিসি বললেন ‘দুর্নীতি করব না, প্রশ্রয়ও দেবো না’

স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি: ওবায়দুল কাদের

দ্বিগুণ দামে আলু কিনেছে কোল্ড স্টোরেজ, কেজি ৫০ টাকা ছাড়ানোর শঙ্কা

সানিয়া মির্জাকে নিয়ে নতুন গুঞ্জন

নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

একটি দলের পক্ষে যতটুকু লড়াই করা যায় তার চেয়ে বেশি করছি : ফখরুল