বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নাসিরনগরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত 

news-image
আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস নাসিরনগরে পালিত হয়েছে।উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আজ  মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এতে   প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও গুনিয়াউক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ  জিতু মিয়া,সহ- সভাপতি খাজাউর রহমান মোল্লা,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, সৈয়দ লিয়াকত আব্বাস টিপু ও প্রচার সম্পাদক লতিফ হোসেন প্রমূখ।
 সভায় জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ‍্যোগে  অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে  পুরস্কার বিতরণ করা হয়।