মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেলিন্ডাকেই ফের বিয়ে করতে চান বিল গেটস!

news-image

অনলাইন ডেস্ক : মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস যদি আবারও বিয়ে করেন তবে তিনি স্ত্রী হিসেবে মেলিন্ডাকেই বেছে নেবেন। রোববার লন্ডনভিত্তিক সংবাদমাধ্যম সানডে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিল গেটস এই কথা বলেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

সানডে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বিল গেটস বলেছেন, তাঁর প্রাক্তন স্ত্রী মেলিন্ডা ফ্রেঞ্চ গেটসের সঙ্গে তাঁর দাম্পত্য জীবন ছিল দুর্দান্ত এবং আবারও যদি বিয়ে করতে হয় তবে তিনি মেলিন্ডাকেই বেছে নেবেন।

সানডে টাইমসকে দেওয়া ওই সাক্ষাৎকারে, বিল গেটস বিগত দুই বছরকে ‘বেশ নাটকীয়’ হিসেবে আখ্যা দিয়েছেন। তবে বলেছেন, কোভিড-১৯ মহামারি, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের এবং তাঁর সন্তানদের চলে যাওয়া বিগত দুই বছরের সবচেয়ে ‘অদ্ভুত বিষয়’। বিল গেটস তাঁর প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর বর্তমান সম্পর্ক এবং বিয়ে বিচ্ছেদের তিনি কেমন অনুভব করছেন সে সম্পর্কে খোলামেলা কথা বলেছেন সাক্ষাৎকারে।

বিল গেটস বলেছেন, প্রত্যেকটি বিয়েই ‘একটি পরিবর্তনের মধ্য দিয়ে যায়’। বিশেষ করে যখন সন্তানেরা বড় হয়ে পরিবার ছেড়ে চলে যায়। বিল গেটস তাঁর জীবনে বিচ্ছেদকেই সেই পরিবর্তন বলে আখ্যা দিয়েছেন। বিয়ে শেষ পর্যন্ত না টিকলেও বিল গেটসের চোখে তাদের বিয়ে একটি ‘মহান বন্ধন’ ছিল।

মেলিন্ডা ফ্রেঞ্চ গেটসকে তিনি আবার বিয়ে করবেন কিনা এমন প্রশ্নের জবাবে বিল গেটস বলেন, ‘আমি আবার বিয়ে করলে মেলিন্ডাকেই করব। তবে ভবিষ্যতে আমার এমন কোনো পরিকল্পনা নেই।’

কেন তাদের বিয়ে বিচ্ছেদ হয়েছিল এমন প্রশ্নের জবাবে বিল গেটস বেশ স্বাভাবিকভাবেই বলেন, বিয়ে এত জটিল যে এর মধ্যে কারণ অনুসন্ধান করা যৌক্তিক নয়।

এর আগে, প্রায় ৩০ বছরের দাম্পত্য জীবনের সমাপ্তি টেনে এই দম্পতি ২০২১ সালের মে মাসে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন।

এ জাতীয় আরও খবর

নিভেছে সুন্দরবনের আগুন, আরও ২-৩ দিন থাকবে পর্যবেক্ষণে

ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১

ভারতে লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু

গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত, রাফাহতে হামলার ঘোষণা ইসরায়েলের

সিরিজ নিশ্চিতের ম্যাচে যেমন হতে পারে বাংলাদেশ একাদশ

উপজেলা নির্বাচন : ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

চারদিনে ডিমের দাম বেড়েছে ডজনে ২০ টাকা

১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

সুপ্রিমকোর্টের রায়ে ইমরান খান ক্ষমতায় ফেরার আশা

গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপির গণতন্ত্রের প্রতি আগ্রহ কোনোদিন ছিল না : ওবায়দুল কাদের