রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অনলাইনে মোশাররফের ‘দৌড়’

news-image

বিনোদন প্রতিবেদক : সকালবেলা জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে, তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে তার ম্যানেজার জানায়, গাড়িতে কিছু বেআইনি এবং গোপন কাগজপত্র আছে। রুহুল আমিন তার এক নিজস্ব লোককে গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিয়ে যাবতীয় প্রমাণ নষ্ট করার নির্দেশ দেয়।

এর মাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায়, তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সে সম্ভবত খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছে। শুরু হয় অন্যরকম এক উত্তেজনা। এটি ওয়েব সিরিজ ‘দৌড়’র গল্প। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান হইচই’য়ের ব্যানারে নির্মিত এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

মজার বিষয় হচ্ছে, ‘দৌড়’র মাধ্যমে প্রথমবারের মতো কোনো সিরিজে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তার সহধর্মিনী রোবেনা রেজা। এতে ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী, একজন বিশিষ্ট ব্যাবসায়ী- রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

রুহুল আমিনের প্রায় বিস্মৃত একটি অন্ধকার অতীত রয়েছে। কেউ ধারণা করতে পারেনি যে এই অতীত এতদিন পর রুহুল আমিনকে তাড়া করে তার গোছানো জীবনকে এলোমেলো করে দেবে।

রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন- খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এ ছাড়া চারজন চোরের চরিত্রে আছেন- ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত এবং উজ্জ্বল মাহমুদ।

ইতিমধ্যে এসেছে এর ট্রেলার। এটি মুক্তি পাবে আগামী ২ মে হইচইয়ে।

 

এ জাতীয় আরও খবর