শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আনোয়ার খান এমপির

news-image

লক্ষ্মীপুর প্রতিনিধি : সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপি বলেছেন, রোজার এই মাসে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমার ক্ষুদ্র প্রয়াস ইফতারসামগ্রী বিতরণ। অসহায় রোজাদার মুখে খাবার তুলে দিতে পেরে শুকরিয়া আদায় করছি।

শনিবার বিকেলে রামগঞ্জের দরবেশপুর, নোওগাঁ ও কাঞ্চনপুর এলাকায় নিজ অর্থায়নে ৪ হাজার মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. আনোয়ার খান এমপি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশের কোনো উন্নয়ন করেনি। তারা একের পর এক গ্রেনেড হামলা করে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল। মানুষ খুন করা, দেশের সম্পদ বিদেশে পাচার করা, লুটপাট করা ছিল বিএনপির প্রধান কাজ। বিএনপি শাসনামলে সাধারণ মানুষ ইফতার পার্টি করতে পারেনি। এখন আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে মানুষ শান্তিতে বসবাস করছে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের জন্য প্রয়োজন আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। তাই জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়। বিএনপির একমাত্র লক্ষ্য লুটপাট ও দুর্নীতি। জনগণের কল্যাণে তাদের কোনো লক্ষ্য নেই। বিএনপি উন্নয়ন করতে জানে না, জানে শুধু লুটপাট করতে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা ও সহকারী কমিশনার ভূমি মনিরা খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ বেলাল, দরেবশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন খান, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামসু, বিআরডিভি চেয়ারম্যান ভূইয়া সুমন, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল,সা ধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আটিয়া প্রমুখ।

 

এ জাতীয় আরও খবর

২১ মে ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে পারে ইউরোপের চার দেশ

রপ্তানিকারকদের আয় ৩০ শতাংশ বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী

৬ জুন বাজেট ঘোষণা

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০,৬৩৮

অস্বস্তি কাটাতে এবং সম্পর্ক এগিয়ে নিতে আসছেন লু : পররাষ্ট্রসচিব

রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর

নয়াপল্টনে বিএনপির সমাবেশ কাল

যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে বিএনপির বৈঠক

অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান

শুক্রবার নয়াপল্টনে সমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি

প্রথম হজ ফ্লাইটে ঢাকা ছাড়লেন ৪১৩ হজযাত্রী

তিস্তা প্রকল্পে অর্থায়ন করতে চায় ভারত : পররাষ্ট্রমন্ত্রী