বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বহুতল ভবনের নীচতলায় আগুন , অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি পাচঁতলা ভবনের নীচতলায় আগুন লেগে জুবায়ের (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।মঙ্গলবার রাতে উপজেলার  বাজার এলাকার আলাই মোল্লা ভবনের নিচতলায় আগুনের ঘটনায়  মকবুল হোসেন,  তার স্ত্রী ও ছেলে  অগ্নিদগ্ধ হয়। এসময় তাদের  উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে মারা শিশু মকবুল হোসেনের ছোট ছেলে বলে স্হানীয়রা জানান।
ফায়ার সার্ভিস ও স্হানীয় সূএে জানা যায়, রাত আনুমানিক ১০ টার পর বাজারের আলাই মোল্লা ভবনের নিচতলায় বিকট শব্দ হয় এবং  বাসা থেকে প্রথমে ধোঁয়া বের হতে থাকে। পরবর্তীতে  আগুনের লেলিহান শিখা দেখা যায়। মুহুর্তের মধ্যে আগুন বাসার চারপাশে ছড়িয়ে পড়ে।  ফায়ার সার্ভিসের দুটি টিম খবর পেয়ে দ্রুত ঘটনাস্হলে ঘণ্টাব্যাপী  চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথ চেষ্টায় বাসা থেকে অগ্নিদগ্ধ  জুবায়ের এর মরদেহ উদ্ধার করে।
আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ মিজানুর রহমান বলেন,  বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভবনের ভেতর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজাদ রহমান বলেন, পাচঁতলা ভবনের নিচতলায় আগুন লাগে। অগ্নিদগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালে  পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা