রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অঝোরে কাঁদলেন মিথিলা (ভিডিও)

news-image

বিনোদন প্রতিবেদক : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল সোমবার শ্রদ্ধাভরে জাতি স্মরণ করেছে ভাষা শহীদদের। তবে এবারের একুশে ফেব্রুয়ারিতে দেশে নেই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আছেন ভারতে আর নতুন ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

তবে এদিন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ভুলে যাননি এই তারকা। শুটিং শেষে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ বাজতেই আবেগি হয়ে পড়েন মিথিলা। ভাষার জন্য যারা জীবন দিয়েছেন, তাদের স্মরণ করতেই মিথিলার দু’চোখ অশ্রুসিক্ত হয়ে পড়ে। অবশেষে অঝোরে কাঁদেন এই অভিনেত্রী।

এদিকে, ‘মন্টু পাইলট’ সিরিজে মিথিলার বিপরীতে আছেন সৌরভ দাস। এই অভিনেতা তার ফেসবুক অ্যাকাউন্টে সে সময়কার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়েব সিরিজটির শুটিং শেষে মিথিলাসহ সেটের সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। পাশেই বাজতে শুরু করে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’। গানটি বাজানোর কিছুক্ষণের মধ্যে মিথিলা আবেগি হয়ে পড়ে অঝোরে কাঁদতে শুরু করেন। এরপর তাকে বুকে টেনে নিয়ে তার সহকর্মীরা সান্ত্বনা দিতে থাকেন।

ভিডিও’র ক্যাপশনে সৌরভ লেখেন, ‘যে ভাষায় মাকে ডাকি। যে সুরে গাই গান। সারারাত শুটিংয়ের শেষে আজ ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। মন্টু পাইলটের টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা। অমর একুশ, ভাষা দিবস।’

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাট থেকে শুরু হয়েছে সিরিজটির শুটিং। কলকাতার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র দ্বিতীয় সিজনে অভিনয় করছেন মিথিলা। এটি নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য।

 

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত