শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য  নির্মাণাধীন গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

news-image
আকতার হোসেন ভূইঁয়া, নাসিরনগর : মুজিব বর্ষের অঙ্গীকার ঘরহীন থাকবে না একটি পরিবার” এই শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার আশ্রয়ন-২ ‘জমি নাই ঘর নাই’ প্রকল্পের আওতায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য মুজিব শতবর্ষের বিশেষ ডিজাইনের নির্মাণাধীন গৃহনির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো: শাহগীর আলম ।আজ বুধবার   সকালে উপজেলার কুন্ডা ইউনিয়নের রানিয়াচং ও ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুরে ৩য় পর্যায়ের নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের গৃহ নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন করেন।
এসময় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন ,সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান খান শাওন ,থানার অফিসার ইনর্চাজ(ওসি) মোহাম্মদ হাবিবুল্লাহ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম , কুন্ডা  ইউপি চেয়ারম্যান এডভোকেট নাসিরউদ্দিন ভূইঁয়া, ধরমন্ডল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামসহ সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি কর্মকর্তা ও  এলাকার গন্যমান্য ব্য‘ক্তিব‘র্গ উপস্থিত ছিলেন।
উল্লে‘খ্য, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে উপজেলার সরকারি খাস জমিতে ভূমিহীন ও গৃহহীন ১৩০ টি পরিবার পাচ্ছে বিশেষ ডিজাইনের ঘর। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর