বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি নিপুণের বিরুদ্ধে মামলা করব : জায়েদ খান

news-image

বিনোদন প্রতিবেদক : বিতর্ক যেন থামছেই না সদ্য অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। বিশেষ করে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত জায়েদ খান ও পরাজিত প্রার্থী নিপুণের পাল্টাপাল্টি অভিযোগে উত্তাল এফডিসি।

রোববার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ডেকে জায়েদের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ আনেন নিপুণ। প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুনকে নিয়ে ‘জালিয়াতি’র মাধ্যমে নির্বাচনে জায়েদ পাস করেছেন অভিযোগ তুলে নিপুণ আবারও সাধারণ সম্পাদক পদে নির্বাচন দাবি করেন।

ওই দিন সংবাদ সম্মেলনে নিপুণ ম্যাসেঞ্জারে চ্যাটের কিছু স্ক্রিনশট দেখান। তিনি দাবি করেন, এই স্ক্রিনশটগুলো জায়েদ খানের।

নিপুণের এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার সন্ধ্যায় এফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন জায়েদ। সেখানে তিনি জানান, তেজগাঁও শিল্পাঞ্চল থানায় চিত্রনায়িকা নিপুণকে প্রধান আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে জায়েদ বলেন, নিপুণের বিরুদ্ধে আমি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করব। কারণ ডিজিটাল আইনে স্পষ্ট ভাষায় উল্লেখ আছে, কোনো সমর্থিত সূত্র কিংবা সত্যিকারের সাক্ষ্য প্রমাণ ছাড়া কারও ছবি, কারও লেখা আপনি কোনো ডিজিটাল মাধ্যমে ব্যবহার করে তার বিরুদ্ধে কোনো অপপ্রাচার বা মিথ্যা প্রচার চালাতে পারবেন না। আমি মনে করি, যিনি সংবাদ সম্মেলনে স্ক্রিনশটগুলো দেখিয়েছেন, শুধু তিনি না, তার সাথে যারা সহায়ক হিসেবে ছিলেন, সবার নামে আমি ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করব।

জায়েদ বলেন, টাকা দিয়ে ভোট কিনেছি, এটা একটা মিথ্যে অভিযোগ। আর আমার স্ক্রিনশটটি তিনি যাচাই-বাছাই না করে আমার নাম বলে নিজে পড়ে দেশবাসীর সামনে আমাকে ছোট করেছেন। এটা একটা মানহানিকর কাজ। আমি আমার আইনজীবীর সাথে কথা বলেছি, তিনি নিপুণের সংবাদ সম্মেলনের ভিডিওটি দেখছেন। তার পরামর্শেই আমরা মামলাটি গুছাচ্ছি। আজকে না হলেও আগামীকাল আমরা মামলাটি করব।

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি

বিশ্বকাপে অতিরিক্ত ক্রিকেটার নেবে না বিসিবি

সূচকের পতন প্রায় শতক ছুঁয়েছে

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, সিদ্ধান্ত শনিবারের মধ্যে

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

আরও তিন দিন থাকতে পারে তাপপ্রবাহ

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা