শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বোনের হবু বরের সঙ্গে ঘনিষ্ঠ দীপিকা!

news-image

বিনোদন ডেস্ক : নিষিদ্ধ প্রেমের গল্প নিয়ে হাজির দীপিকা পাড়ুকোন। বোনের হবু বরের প্রতি তীব্র শরীরী আকর্ষণ, আর সেই নেশাতেই একের পর এক ‘ভুল’ করে চলেছেন অভিনেত্রী! অথচ এই প্রেমের মায়াজাল কাটিয়ে বেরিয়েও আসতে পারছেন না।

ট্রেলারের পর ‘গেহরাইয়া’র প্রথম গান ‘ডুবে’। গান জুড়ে ধরা পড়ল দীপিকা-সিদ্ধান্তের মাখোমাখো ভালোবাসা, দুজনের রসায়ন সত্যিই নজর কাড়ছে।

লথিকার গাওয়া এই গানটি লিখেছেন কৌসর মুনির এবং সম্পর্কের বেড়াজালকে বোনা এই গান কম্পোজ করেছেন OAFF এবং সাভেরা।

পরিচালক শকুন বত্রার কথায় এই ছবি হল ‘mirror into modern adult relationships’। মানে বর্তমান জামানার পরিণত বয়সের সম্পর্কের একটা বাস্তব প্রতিচ্ছবি এই সিনেমায় তুলে ধরবার চেষ্টা চালিয়েছেন ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালক। ছবিতে দীপিকা-সিদ্ধান্ত ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা মিলবে অনন্যা পাণ্ডে এবং ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ধৈর্য্য কারওয়ার।

আলিশার (দীপিকা) দমবন্ধ জীবনে দমকা বাতাস হয়ে প্রবেশ করবে জায়েন (সিদ্ধান্ত)। করণের (ধৈর্য) সঙ্গে দাম্পত্য সম্পর্ক তলানিতে ঠেকেছে আলিশার। সম্পর্কে আলিশার তুতো বোন টিয়া (অনন্যা)-র হবু বর সে। তবে ভালোবাসার আগুন কিন্তু দু-তরফা। শুরু থেকেই অসম বয়সী আলিশার প্রতি টান জায়েনের। পরিবার, সমাজ সবকিছুকে ভুলে পরস্পরের ঘনিষ্ঠ হয়ে ওঠে তাঁরা দুজনে। এই নিষিদ্ধ প্রেমের পরিণতি কী হবে? তাই উঠে আসবে এই ছবিতে।

এই ছবিতে থাকছেন নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরের মতো অভিনেতারাও। করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ যৌথভাবে প্রযোজনার দায়িত্ব সামলেছে এই ছবির। শকুন জানিয়েছেন, ‘এটা শুধু একটা ছবি নয়, মানুষের সম্পর্কের ভিতরে ঢুকে পড়বার একটা জার্নি, বর্তমান জীবনের পরিণত সম্পর্কের একটা আয়না এই ছবি। কেমনভাবে আমরা সম্পর্ক, আবেগের বেড়াজালে আটকে পড়ি. কেমনভাবে আমাদের নেওয়া প্রতিটি পদক্ষেপ, সিদ্ধান্ত আমাদের জীবনকে প্রভাবিত করে, আর শুধু আমাদের নয় সেই সব বিষয়গুলো আমাদের আশেপাশের মানুষদেরও জীবন থেকেও অধরা থাকে না’।

আগামী ১১ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে সরাসরি মুক্তি পাবে ‘গেহরাইয়া’।

এ জাতীয় আরও খবর