শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেমের টানে ঝিনাইদহ থেকে রংপুরে তরুণী, অত:পর থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

news-image

রংপুর ব্যুরো : প্রেমের টানে খুলনার ঝিনাইদহ থেকে রংপুরে আসে রুহি নামের এক তরুণী। অত:পর গভীর রাতে ঘোরাফেরার এক পর্যায়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে মেট্রোপলিটন কোতয়ালী থানার ভিকটিম সার্পোট সেন্টারে নিয়ে যায়। সেখানে রোববার সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এঘটনায় রংপুর কোতয়ালী থানার ভিকটিম সার্পোট সেন্টারের দায়িত্বরতের অবহেলায় এই ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ উঠেছে।নিহত রুহি খুলনার ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপেজলার হরিয়ারঘাট গ্রামের সেকেন্দার আলীর কন্যা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রুহির সঙ্গে রংপুর নগরীর ৯নং ওয়ার্ডের বাহার কাছনা সিগারেট কোম্পানীর রাম গোবিন্দমোড় এলাকার আকাশ নামে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের মার্চে মেয়েটি খুলনার ঝিনাইদহ থেকে আকাশের সঙ্গে দেখা করতে আসেন। এসময় স্থানীয়রা তাকে ঘোরাঘুরি করতে দেখে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। এরপর তাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

গত শনিবার মেয়েটি আবারও আকাশের সঙ্গে দেখা করতে আসেন। এক পর্যায়ে আকাশের মুঠোফোন বন্ধ পেয়ে ওই এলাকায় ঘোরাঘুরি করতে থাকেন মেয়েটি। শনিবার রাত সাড়ে তিনটার দিকে ৯৯৯ এ খবর পেয়ে হারাগাছ মেট্রোপলিটন থানা পুলিশ তাকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়।ভিকটিম সাপোর্ট সেন্টারে থাকা অবস্থায় রোববার দুপুরে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যা করেন রুহি। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

সোমবার দুপুর ১২টায় হাসপাতালের ফরেনসিক বিভাগে গিয়ে দেখা যায়, রুহির মরদেহ সেখানে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। সেখানে রুহির স্বজনদের কাউকে খুঁজে পাওয়া যায়নি।এবিষয়ে জানতে কোতয়ালী মেট্রোপলিটন থানার ওসি আব্দুর রশিদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ সাজ্জাদ হোসেন। তিনি বলেন, রুহি আত্মহত্যা করেছেন। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের খবর পাঠানো হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর