সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ে করলেন জনপ্রিয় তারকা অর্ণব-ইপ্সিতা

news-image

বিনোদন ডেস্ক : ভারতের বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ ইপ্সিতা মুখোপাধ্যায় ৷ শনিবার আইনি মতে বিয়ে সারলেন অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ৷

প্রেমের খবর নিয়ে শুরু থেকেই ছিলেন খোলামেলা। রিয়ালিটি শোতে এসে প্রেমিকের নাম বলেছিলেন ইপ্সিতা মুখোপাধ্যায়। মাঘ-নিশিতে এক হয়েছে চার হাত।

আগেই অর্ণব জানিয়েছিলেন, বিয়ের প্ল্যানে রয়েছেন তারা। হলোও ঠিক তেমনটাই। বছর শুরু হতেই শুভ কাজে আর দেরি নয়। মন দেওয়া-নেওয়া হয়েছিল আগেই, এবার আইনি মতে মিলল হৃদয়। অর্ণব উচ্ছ্বসিত, খুশি ইপ্সিতাও।

সংবাদ মাধ্যমকে জানালেন, ছুটি নয়, বরং রেজিস্ট্রি পরের দিনেই শুটে চলে এসেছেন তারা। বিশেষ দিনে সেজেও ছিলেন ছিমছাম। অফ হোয়াইট চিকন কাজের পাঞ্জাবিতে অর্ণব আর ইপ্সিতা বেছে নিয়েছিলেন সোনালি কাজের শাড়ি।

গলায় সোনার গয়না আর কপালে লাল টিপ। অর্ণব এখনও সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে চুপ। ইপ্সিতা যদিও ছবি শেয়ার করেছেন। লিখেছেন, মিস্টার ও মিসেস বন্দ্যোপাধ্যায়ের পক্ষে থেকে ভালোবাসা।

আইনি বিয়ে সারলেও আনুষ্ঠানিক বিয়ের রয়েছে দেরি। ছবি শেয়ার করা মাত্রই কমেন্ট বক্সে শুভেচ্ছার ঢল। সেই ঢলে সামিল টলিপাড়ার চেনা পরিচিতরাও। কাজের সূত্রেই আলাপ দুজনের। কাজই মিলিয়ে দিয়েছে তাদের। তাই বিয়ের পরের দিন কাজ ভুলে নয়, কাজেই মগ্ন ছিলেন অর্ণব-ইপ্সিতা।

কিছুদিন আগেই নতুন ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন অর্ণব। ধারাবাহিকের নাম ‘আলতা ফড়িং’। প্রথম সপ্তাহেই সেই ধারাবাহিক স্লট লিডার। টিআরপির তালিকায় দখল করেছে তৃতীয় স্থান।

 

এ জাতীয় আরও খবর

সর্বদলীয় সরকার গঠনে বিরোধী দলকে আমন্ত্রণ শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর

টাইগার স্পিনারদের দাপট, ম্যাথিউসের সেঞ্চুরিতে শ্রীলঙ্কার স্বস্তি

বিজেপি নেতাকে কষে চড় মারলেন এনসিপি কর্মী

উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে লাথি, মেয়েকে ‘ধর্ষণচেষ্টা’!

ঢাকাবাসীকে ‘স্বস্তির খবর’ দিলো কোয়ালিটি ইনডেক্স

দেশের উত্তরাঞ্চলে ভারি বৃষ্টির সম্ভাবনা

ঘুরে ঘুরে ময়লা সংগ্রহ করেন মামুন, বিলান গাছ

ক্ষমতাচ্যুত হতে পারেন পুতিন : ইউক্রেন জেনারের

টিসিবিতে সোমবার থেকে সয়াবিন মিলবে ১১০ টাকায়

সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক হাসপাতালে

ভোটের এক মাস আগেই কুমিল্লায় বিজিবি মোতায়েন

অসুস্থ মঈন খান আইসিইউতে