বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাকা-মোবাইল ছিনতাইয়রে অভিযোগ, কিশোর গ্যাং নেতা গ্রেপ্তার

news-image

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিকদের মারধর করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে কিশোর গ্যাং নেতা ইমরানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ইমরান (২৭) আশুলিয়া থানাধীন পশ্চিমজামগড়া এলাকার মো. হাশেমের ছেলে। তিনি ওই এলাকায় কিশোর গ্যাং নেতা হিসেবে ব্যাপক পরিচিত।

স্থানীয় সূত্রে জানা যায়, নবনির্বাচিত এক ইউপি মেম্বারের ছেলের ছত্রছায়ায় থেকে এলাকার উঠতি বয়সের ছেলেদের নিয়ে ইমরান কিশোর গ্যাং তৈরি করেছে। তারা মাদক, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী।

পুলিশ ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ১৯ জানুয়ারি রাতে শিমুলতলা এলাকায় বেঙ্গল গ্রুপের ইউফরিয়া নামের পোশাক কারখানা ছুটির পর রাত ৯টার দিকে ভুক্তভোগীরা কারখানার গেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে কিশোর গ্যাং নেতা ইমরানের নেতৃত্বে পাপ্পু, খোকন, সাব্বির, কাওছার, ইব্রাহিম, উজ্জল, সাজ্জাদ, জাকিরুল, সাইদুলসহ অজ্ঞাত আরও ১০/১২ জন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন হারুন অর রশিদ (২১), আলামিন (২০), আরজু (১৮), মিরাজ (২০), নয়ন (২২)। আহত সকলে ইউফরিয়ার শ্রমিক। তাদের মধ্যে মিরাজের বাম হাতের হাড় ভেঙে গেছে। এ সময় নগদ ২৮ হাজার ৫০০ টাকাসহ দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। ফলে মামলাটি নথিভুক্ত করা হয়। মামলা নং-৩৮।

‘অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে’, বলেন পুলিশের এই কর্মকর্তা।

 

এ জাতীয় আরও খবর