শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ প্রকাশ্যে ডা. মুরাদ

news-image

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : প্রতিমন্ত্রী থেকে পদত্যাগের পর প্রকাশে দেখা মিলল সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের। নিজ নির্বাচনী আসন জামালপুরের সরিষাবাড়ীতে চাচার নামাজে জানাজায় উপস্থিত হন তিনি।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজ মাঠে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারের জানাজায় অংশ নেন মুরাদ হাসান এমপি।

আমিনুর রহমান তালুকদার শুক্রবার (২১ জানুয়ারি) রাত ১০টা ২০ মিনিটের দিকে পৌরসভার বীর ধানাটা এলাকায় নিজ বাসায় মৃত্যুবরণ করেন।

তিনি ডা. মুরাদ হাসান এমপির চাচা।

এ সময় ডা. মুরাদ বলেন, ‘সরিষাবড়ীতে যত মুক্তিযোদ্ধা রয়েছেন তার চেয়ে বেশি মুক্তিযোদ্ধা আমাদের গ্রাম দৌলতপুরে। আমার বাবাসহ আমরা সরিষাবড়ীর মানুষের সেবা করে আসছি এবং করে যাব। ‘

জানাজায় আরো উপস্থিত ছিলেন হাইকোর্টের বিচারপতি মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান প্রমুখ।

এদিকে দীর্ঘদিন পর তাঁর এলাকায় আগমন উপলক্ষে তাঁকে ঘিরে স্লোগান দেয় তাঁর অনুসারীরা। প্রতিমন্ত্রী থেকে পদত্যাগের পর চাচার জানাজা উলক্ষেই প্রথম নির্বাচনী এলাকায় আসেন তিনি।

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন। ৭ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠান।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের